সরিষাবাড়ীতে ভাতিজা’র মারপিটে চাচী হাসপাতালে

0

সরিষাবাড়ী প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে ভাতিজা মারপিটে চাচী তিনদিন ধরে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা গেছে। রোববার ৯ জুন সন্ধ্যায় সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও ভুক্তভোগী পারিবারিক সূত্রে জানা গেছে-সরিষাবাড়ী পৌরসভার বাউসী বাঙ্গালী পাড়া মহল্লার ইউসুফ আলীর সাথে ভাতিজা নুরুল ইসলাম ডিপজলের বসত বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল বিরোধপুন জমিতে মাটি কাটা নিয়ে ইউসুফ আলীর বড় ভাই মৃত হাসমত আলীর ছেলে নুরুল ইসলাম ডিপজলের সাথে রোববার ৯ জুন সকালে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে ডিপজলের চাচা ইউসুফ আলী সীমানার মাটি জোরামূলে কেটে নেয়ার হুমকি দিলে চাচী নাসিমা

বেগম প্রতিবাদ করলে তার উপর উত্তেজিত হয়ে লাঠি দিয়ে পিটাতে থাকে। এ সময় নাসিমা বেগম আহত হয়ে মাটিতে পড়ে যান। ভাতিজার পিটুনিতে চাচী নাসিমা (৩২)এর বাঁ চোখ রক্তাক্ত জখম হয় । পরে নাছিমার স্বামী ইউসুফ আলী তার স্ত্রীকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে। পরে তাদের ডাকচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ঘটনাস্থলে হাজির হয়ে তাদেরকে উদ্ধার করে নাসিমা বেগম (৩২) কে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নাছিমা তিনদিন যাবৎ সরিষাবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে নূরুল ইসলাম ডিপজল বলেন চাচা ইউসুফ আলী মাদক ব্যাবসায় জড়িত। বিভিন্ন সময় অপরিচিত লোকজন বসত বাড়ির ভিতরে গাঁজার আসর বসানোর প্রতিবাদ করায় চাচা ইউসুফ আলী আমার উপর উত্তেজিত হয়। আমি কাউকে মারধর করিনি।

জানতে চাইলে পৌর কাউন্সিলর আব্দুল মালেক জানান,তুচ্ছ ঘটনায় চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষ হয়েছে।ভাতিজার পিটুনিতে আহত নাসিমা কে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন-আহত মহিলা থানায় এসেছিল। অভিযোগ দিলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Leave A Reply