জেএসডি জামালপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর জেলা প্রতিনিধি
শ্রমজীবী,কর্মজীবী, পেশাজীবী,জণগণ একহও। দ্বিতীয় মুক্তিযুদ্ধের” আহ্বান,ধ্বংশপ্রাপ্ত রাষ্ট্র পুনরুদ্ধার, অংশীদারিত্বের গণতন্ত্র কায়েম, সংবিধান সংশোধন ও রাষ্ট্র সংস্কার, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি রোধ,মানবাধিকার ও ন্যায়বিচার প্রতিষ্ঠা, সীমান্ত সমস্যার দ্রুত সমাধান, ভোটাধিকার, সুষ্ঠু নির্বাচন, সরকারের পদত্যাগ ডামি সংসদ বাতিল ও জাতীয় সরকার গঠনের লক্ষ্যে ও ২মার্চ ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবসে,দ্বিতীয় মুক্তিযুদ্ধ’র পটভূমিতে পতাকা উত্তোলন দিবসের দাবী জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২ মার্চ শনিবার বিকালে স্থানীয় দয়াময়ীমোড় চত্বরে এ ঘন্টা ব্যাপী মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করেন জেএসডি জামালপুর জেলা শাখা।

সমাজতান্ত্রিক দল জেএসডি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা শাখার সভাপতি মো. আমির উদ্দিনের সভাপতিত্বে ও জেএসডি ছাত্রলীগ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা’র সঞ্চালনায় ঘন্টা ব্যাপী মানববন্ধন ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেএসডি জামালপুর জেলা শাখার সভাপতি মোঃ আমির উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেএসডি জামালপুর জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, আব্দুল খালেক মাস্টার, হাফিজুর রহমান মাস্টার, আব্দুল আউয়াল, যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুল মালেক, জামালপুর সদর উপজেলা জেএসডি সাধারণ সম্পাদক ওমর হোসাইন প্রমুখ। এসময় জেএসডি জেলা শাখার ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.