বঙ্গবন্ধু ছিলেন সকল সম্প্রদায়ের মানুষের প্রতি আন্তরিক: রিজিয়ন বান্দরবান

সাইফুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানে জেলা পরিষদ ও সেনা রিজিয়নের যৌথ উদ্যোগে পার্বত্য শান্তি চুক্তির ২৬তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। এ উপলক্ষ্যে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। সকল সম্প্রদায়ের নারী-পুরুষ বিভিন্ন ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে শোভাযাত্রায় অংশ নেয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় রাজার মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শতাধিক গরীব-অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও পার্বত্য শান্তি চুক্তি উপলক্ষ্যে রাজার মাঠে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় বান্দরবানের সেনা রিজিয়ন কমান্ডার তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু ছিলেন সকল সম্প্রদায়ের মানুষের প্রতি আন্তরিক। তারই পথ ধরে সুযোগ্য কন্যার হাতে দেশ পরিচালিত হওয়ায় আজ পার্বত্য এলাকায় শান্তির সুবাতাস বইছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.