সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী এলিনের ৪৭তম জন্মদিন পালন

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আনিছুর রহমান এলিনের ৪৭তম জন্মদিন পালিত হয়েছে।

শনিবার (১১নবেম্বর) সন্ধ্যায় সরিষাবাড়ী ঈপশী ও ঐশী সিটি সেন্টারের সামনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিনের  অনুপস্থিতিতে তার শুভাকাঙ্ক্ষী হাজারো নেতাকর্মী উপস্থিত থেকে আনিছুর রহমান এলিনের জীবন ও কর্মের বিভিন্ন দিক তুলে ধরেন।

উপজেলা আওয়ামী পরিবারের বক্তারা বলেন, আনিছুর রহমান এলিন যুব সমাজকে সঙ্গে নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এলিন সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পর সুনামের সাথে পাঁচ বছর দায়িত্ব পালন করেন। এরই ধারাবাহিকতায় স্বর্ণপদকও লাভ করেন। রাজনৈতিক পরিচয় ছাড়াও একজন উদ্যোক্তা ও সফল ব্যাবসায়ী। লেখা-লেখির অভ্যাসও রয়েছে তার। তিনি হাসু থেকে হাসিনা নামক একটি বই প্রকাশ করে বেশ সুনাম কুডিয়েছেন।

কর্মদক্ষতায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের ডিরেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন। সরিষাবাড়ী উপজেলার উল্লেখযোগ্য অবদানের মধ্যে রয়েছে বিনামূল্যে সরিষাবাড়ী মডেল মসজিদ নির্মানে জমি দান এর পাশাপাশি আনিছুর রহমান এলিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হেলেঞ্চাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। প্রাকৃতিক দূর্যোগ, বন্যা, মোকাবিলায় এ উপজেলায় দানশীলদের মধ্যে সর্বোচ্চ অর্থ কর্মহীনদের জন্য সাহায্যার্থে প্রদান করে জনগনের মনে স্থান অর্জন করেছেন। এছাড়াও বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠানেও সাহায্য সহযোগিতা দিয়ে সুনাম কুড়িয়েছেন তিনি।  সাড়াও পাচ্ছেন সর্বস্তরের মানুষের মাঝে।

জানতে চাইলে আনিছুর রহমান এলিন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগনের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। আমার জীবনের বেশিরভাগ সময়ই তৃণমূল নেতা-কর্মীদের পাশে থেকে কাজ করেছি। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের ঊর্ধ্বতন নেতা-কর্মী ও তৃণমূল নেতা-কর্মীদের অকুণ্ঠ সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি অব্যাহত রেখেছি।

পরে উপস্থিত নেতাকর্মীরা যুবনেতার জন্মদিনে তার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা ও দোয়া শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.