জৈন্তাপুর প্রেসক্লাব’র সাংবাদিকদের সাথে  নবাগত অফিসার ইনচার্জ’ র মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুলাল হোসেন রাজু জৈন্তাপুর(সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম পিপিএম’র  সাথে জৈন্তাপুর প্রেসক্লাব ও কর্মরত  প্রিন্ট-ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দের সাথে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। সীমান্তে অবৈধ চোরাচালান ব্যবসা বন্ধ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণে পুলিশ প্রশাসন মাঠে তৎপর রয়েছে। তিনি জানান, আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অব্যাহত অভিযানে চোরাচালান ব্যবসা অনেকটা কমে গেছে। তিনি সাংবাদিক নেতৃবৃন্দ সহ উপজেলার জনপ্রতিনিধি এবং নাগরিক সমাজের সহেযাগিতা চান। একটি সুন্দর জৈন্তাপুর বিনিমার্নে তিনি সবাই-কে এগিয়ে আসার আহবান জানান। সমাজ ও রাষ্ট্রীয় স্বার্থে অপরাধ সংক্রান্ত বিষয়ে পুলিশ-কে তথ্য দিয়ে সহযোগিতা করতে সকলের প্রতি অনুরোধ করেন।
গত ১লা সেপ্টেম্বর শুক্রবার রাতে জৈন্তাপুর মডেল থানার কনফারেন্স হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নবাগত অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম পিপিএম। এসআই শাহিদ মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জৈন্তাপুর মডেল থানার অফিসার তদন্ত মো: আব্দুর রব, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, সাবেক সভাপতি ফয়েজ আহমদ, কার্যনিবার্হী কমিটির সহ-সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক আবুল হোসেন মো: হানিফ, অর্থ  সম্পাদক শাহজাহান কবির খান,বৃহত্তর জৈন্তা ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর প্রেসক্লাব’র সদস্য মো:দুলাল হোসেন রাজু, অনলাইন প্রেসক্লাব সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর প্রেসক্নাব সদস্য নাজমুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাব সদস্য মো: শোয়েব উদ্দিন, সালমান শাহ, অনলাইন প্রেসক্লাব সদস্য জাহেদুল ইসলাম, বিলালুর রহমান ও ইউসুফুর রহমান ।
মতবিনিময় অনুষ্ঠান শেষে নবাগত অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম পিপিএম-কে জৈন্তাপুর প্রেসক্লাব প্রিন্ট-ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন

Comments are closed, but trackbacks and pingbacks are open.