১৭ বছর পর একসঙ্গে আসছেন শাহরুখ-অমিতাভ

বলিউডের দুই মহাতারকা অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। একসঙ্গে একাধিক সিনেমা রয়েছে তাদের। শেষবার দেখা গিয়েছিল ২০০৬ সালে করণ জোহর পরিচালিত ‘কাভি অলবিদা না কেহেনা’ সিনেমায়।

তারপর পার হয়েছে দীর্ঘ ১৭ বছর। আর একসঙ্গে দেখা যায়নি বিগ বি আর বাদশাকে। তবে ফের এক হচ্ছেন বলিউডের দুই শীর্ষ তারকা। তবে সেটা কোন সিনেমা তা অবশ্য কেউই খোলসা করেননি। তবে শোনা যাচ্ছে সিনেমার নাম ‘বাদা’।

সম্প্রতি কিং খানের এক দুই তারকার একটি ছবি শেয়ার করে AskSRK-তে মিস্টার বচ্চনের উদ্দেশ্যে কিছু কথা বলতে বলেন। উত্তরে শাহরুখ লেখেন, ‘এত বছর পর সিনিয়র বচ্চনের সঙ্গে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা আমার কাছে অনুপ্রেরণার এবং আশীর্বাদের ছিল। শুধু আপনাকে জানাতে চাই উনি আমাকে দৌড়ে হারিয়ে দিয়েছেন!’

শাহরুখ-অমিতাভের এই ছবি দেখে অনুরাগীরা অনেকেই নানা মন্তব্য করেছেন। একজন ‘কাভি খুশি কাভি গম’-এর চরিত্রের কথা মনে করিয়ে দিয়ে লিখেছেন, ‘যশবর্ধন রাইচাঁদ এবং রাহুল রাইচাঁদ কবে ফিরে আসবে?’

শাহরুখ খান ও অমিতাভ বচ্চন ‘মহব্বতেঁ’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’-তে একসঙ্গে কাজ করেছেন। এদিকে খুব শিগগিরই ‘জওয়ান’-এ দেখা যাবে শাহরুখকে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.