ধনবাড়ীতে তিন মাদক সম্রাট গ্রেফতার

এস.এম আব্দুর রাজ্জাক:

টাংগাইলের ধনবাড়ী উপজেলা মুশুদ্দি ইউনিয়নের  তিন সম্রাট  কে গ্রেপ্তার করেছে ধনবাড়ী থানা-পুলিশ।  বৃহস্পতিবার রাতে তাদের গ্রেয়তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক সম্রাট  তিনজনকেই গ্রেপ্তার দেখিয়ে আদালতের   প্রেরণ করেন  ধনবাড়ী থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- মুশুদ্দি ইউনিয়ন  আবু নোমান (৪০), একই ইউনিয়নের মুশুদ্দি পূর্ব পাড়ার হাফিজুর রহমান (৪৪) ও মুশুদ্দি দক্ষিণ পাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪৫)। গত বুধবার গভীর রাতে ইয়াবা ও হিরোইনসহ মুশুদ্দি পূর্বপাড়া জামতলা মোড় থেকে তাদের মাদকসহ গ্রেফতার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবু নোমান ওই দুই সহযোগি নিয়ে গভীর রাতে সেবনকারীদের কাছে ইয়াবা বড়ি ও হিরোইন বিক্রির অপেক্ষা করছিল। গোপন সংবাদে  ধনবাড়ী থানা পুলিশ তাৎক্ষণিকভাবে বিশেষ অভিযান চালিয়ে মাদক সম্রাট দের আটক করেন। পরে তাঁদের তল্লাশি করে ৩৫পিস ইয়াবা বড়ি ও ২০ পুড়িয়া হিরোইন উদ্ধার করেছে বলে জানান ধনবাড়ী থানা পুলিশ।  মাদক সম্রাটদের গ্রেফতারে নেতৃতে দেন উপপরিদর্শক সবুজ আহম্মেদ।
এলাকাবাসীরা জানান, ওই তিনজনই উপজেলা ‘চিহ্নিত’ মাদক ব্যবসায়ী।তাদের বিরুদ্ধে একাদিক  মাদকের  মামলাও রয়েছে ।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, ‘পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের জেল হাজাতে প্রেরণ করেছে।’ ধনবাড়ী থানা এলাকায় কোন প্রকার মাদক ব্যবসা ও সেবন করতে দেওয়া হবে না। মাদক নিমূল করতে ধনবাড়ী থানা পুলিশ প্রতিদিন অভিযান চালাচ্ছে। সাধারণ মানুষের সহযোগিতা চান ধনবাড়ী থানা পুলিশ্।(ওসি) এইচ এম জসিম উদ্দিন  আরও বলেন ধনবাড়ী থানা এলাকায় যে কোন স্থানে মাদক কারবারীদের দেখলে থানায় খবর দেওয়ার জন্য মানুষের সহযোগিতা কামনা করেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.