গোয়ায় ফুরফুরে মেজাজে অর্ণব-সুনিধি

দেশের জনপ্রিয় সংগীত তারকা শায়ান চৌধুরী অর্ণব। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ভালোবেসে বিয়ে করেছেন গায়িকা সুনিধি নায়েককে। তাও বছর দুয়েক আগে। সংসারের পাশাপাশি তাদের মধ্যে গানের মিলটাও দারুণ। যে কারণে অর্ণবের সঙ্গে গানের আড্ডায় প্রায়ই পাওয়া যায় তার স্ত্রীকে।

এবার এই দু’জনকে পাওয়া গেল ভারতের পর্যটনকেন্দ্র গোয়া সমুদ্র সৈকতে। যেখানে মনের আনন্দে, নিজেদের মতো করে সময় পার করছেন এই তারকা দম্পতি। আর সেই মুহূর্তের কিছু ছবি তারা প্রকাশ করেছেন ফেসবুকে। প্রকাশের ঘন্টাখানের মধ্যেই ছবিগুলোর মন্তব্যের ঘর ভরে গেছে ইতিবাচক কথায়। সবাই তাদের ভালোবাসার প্রশংসা করে শুভেচ্ছা জানাচ্ছেন। আর ছবিগুলো অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে পড়ে সবখানে।

এদিকে, ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন নিয়ে ব্যস্ত আছেন অর্ণব। গেল ভালোবাসা দিবসে প্রকাশ্যে আসে এই সিজনের প্রথম গান ‘মুড়ির টিন’। ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজনে স্থান পেয়েছে চট্টগ্রাম, সিলেট ও খুলনার আঞ্চলিক ভাষার গানগুলো। এবারের সিজনেও সংগীত প্রযোজক হিসেবে থাকছেন অর্ণব।

এবারের সিজনে মোট ১৩টি গান থাকবে। তার মধ্যে বিশেষ চমক নিয়ে আসবেন রুনা লায়লা। তিনি ফিউশন আর নানানরকম বাজনার তালে গাইবেন তার কালজয়ী ‘মাসকালান্দার’ গানটি। এছাড়া এবারের আয়োজনে থাকবে অর্ণব ও সুনিধি নায়েক দম্পতি গান।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.