পানছড়িতে আপন শালী কে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে আটক করা হয়েছে

 

মিঠুন সাহা, বিশেষ প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় দুলাভাই কর্তৃক আপন শালী’কে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ এবং পরবর্তীতে অভিযোগের প্রেক্ষিতে আগামীকে আটক করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) দুপুর ১২ টা ৩০ ঘটিকার সময় পানছড়ি মোল্লাপাড়া এলাকার নিজ বসত বাড়ি হতে নিন্মোক্ত আসামীকে নারী নির্যাতন মামলায় অভিযোগের প্রেক্ষিতে পানছড়ি থানা পুলিশ আটক করে নিয়ে আসে।

 

আটকৃত আসামী হলো: নামঃ- মোঃ বায়েজিদ মিয়া প্রকাশ সাদ্দাম (২৫),গ্রামঃ-মোল্লাপাড়া,উপজেলা পানছড়ি,খাগড়াছড়ি।

 

পানছড়ি থানা পুলিশ সূত্রে জানা যায়,আটককৃত আসামী ও ভিকটিম সম্পর্কে দুলাভাই ও শালী। বিগত কয়েক মাস আগে,ভিকটিম বোনের শ্বশুড়বাড়িতে বেড়াতে গেলে বোনের অগোচরে আটককৃত আসামী ভিকটিমকে ফুসলিয়ে ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে পরবর্তীতে বিভিন্ন সময়ে ধর্ষণ কালে, ভিকটিমের অগোচরে ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন।

 

ঘটনাটি উভয় পক্ষের পরিবারে জানাজানি হলে, ভিকটিমের পরিবার পানছড়ি থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ আসামীকে আটক করে থানায় নিয়ে আসেন। পানছড়ি থানার মামলা নং- ০২- ধারা ৯ (১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ তৎসহ পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন- ২০১২ এর ৮ (১) মোতাবেক মামলা রুজু করা হয়।   আসামীকে কোর্টে প্রেরন করা হয়েছে বলে পানছড়ি থানা সূত্রে জানা যায়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.