সরিষাবাড়ীতে ইউরিকা কিন্ডারগার্টেনের- ৩য় শাখার শুভ উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ  “বাস্তবমুখী সৃজনশীল শিক্ষাই আমাদের মূল লক্ষ্য এই প্রতিপাদ্য কে সামনে রেখে  জামালপুরের সরিষাবাড়ীতে অন্যতম সুনামধন্য প্রতিষ্ঠান ইউরিকা কিন্ডারগার্টেন এন্ড ক্যাডেট কোচিং সেন্টার এর ৩য় শাখার শুভ উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল দশটায় উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার রেলগেট সংলগ্ন এ শাখার শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে কোরআন তেলোয়াত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে ভাটারা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের সভাপতিত্বে এবং ইউরিকা কিন্ডারগার্টেন এন্ড কোচিংয়ের তৃতীয় শাখার পরিচালক হাবিবুর রহমান রতনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউরিকা কিন্ডারগার্টেন প্রতিষ্ঠাতা পরিচালক আহসান হাবিব লাভলু এবং শিক্ষা কার্যক্রম বিষয়ে বিস্তারিত আলোচনা করেন প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রোকনুজ্জামান (রুকন)  (বিএসসি)।

 


এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কামরাবাদ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জিএস, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী তালেব উদ্দিন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সহ আরো অনেকেই।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, নুরুল ইসলাম, অধ্যাপক মেহেদী হাসান জুয়েল, শিক্ষক আরিফুল ইসলামসহ অত্র বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রীগণ, রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.