বিয়ে করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা?

বলিউডের বাতাসে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবর। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, দুই তারকা নাকি ইতোমধ্যে গোপনে বাগদান সেরে ফেলেছেন। যদিও এ ব্যাপারে ভিকি বা ক্যাটরিনার পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য বা ঘোষণা আসেনি।

এক ফটোসাংবাদিক সম্প্রতি ছবি পোস্ট করে লেখেন, ‘ভিকি ও ক্যাটরিনা বাগদান সেরে ফেলেছেন। এরপর মুম্বাইয়ের কিছু নিউজ পোর্টালে প্রকাশিত হয়, শিগগিরই ভিকি-ক্যাটরিনার ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে। তার পরই তাদের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে।তবে ভিকি-ক্যাটরিনা এ বিষয়ে মুখ না খুললেও বিবৃতি দিয়েছে ক্যাটরিনার টিম। তাদের দাবি, ভিকির সঙ্গে ক্যাটরিনার বাগদানের খবরটা পুরোটাই গুজব।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের টক শো-তে এসে অভিনেতা অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর জানান, ভিকি-ক্যাটরিনার প্রেমের খবর গুজব নয়, সত্যি। বহুবার বলিউডের বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে হাজির হতে দেখা গেছে এই তারকা জুটিকে।

সম্প্রতি, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী অভিনীত ‘শেরশাহ’র স্ক্রিনিংয়ে একসঙ্গে দেখা যায় ভিকি-ক্যাটরিনাকে। তবে সত্যিটা কী, তা জানা যাবে দুই তারকা মুখ খুললেই। ভিকি দেশে থাকলেও ক্যাটরিনা বর্তমানে ‘টাইগার থ্রি’র শুটিংয়ে সালমান খানের সঙ্গে রাশিয়ায় রয়েছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.