তাপস নির্বাচিত হলে ঢাকার চেহারা পরিবর্তন হয়ে যাবেঃ যুবলীগ চেয়ারম্যান”

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, যারা ঢাকা-১০ আসনে বসবাস করেন তারা সেটা জানেন। সিটি নির্বাচনেও তিনি যেসব পরিকল্পনা করেছেন, তার পুঙ্খানুভাবে বাস্তবায়ন করবেন, এটা আমি জানি। কারণ তিনি কখনও নিয়মের বাইরে যাননি, আগামী দিনেও যাবেন না। তাই যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বিনয়ী হয়ে ভোট চাইতে হবে। তাপস নির্বাচিত হলে ঢাকার চেহারা পরিবর্তন হয়ে যাবে।

তিনি বলেন, তাপস কখনও কথার রাজনীতি করেন না, কাজের রাজনীতি করেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু।

সভায় ডিএসসিসির আওতাধীন প্রতিটি ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে যুবলীগের নির্বাচনী টিম গঠন করা হয়। এ প্রসঙ্গে মাইনুল হোসেন খান নিখিল বলেন, দলের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা মাঠে থাকবে। প্রতিটি ওয়ার্ডভিত্তিক নির্বাচনী টিম গঠন করা হয়েছে। মহিলা টিম, আলেম টিম প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- শেখ ফজলে নূর তাপস, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সাবেক সহসম্পাদক তাজউদ্দিন আহমেদসহ কেন্দ্রীয় ও ঢাকা দক্ষিণ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.