চাঁদপুর মতলবে সম্পত্তিকে কেন্দ্র করে বৃদ্ধ পিতাকে হত্যার চেষ্টা

স্বাধীন বাংলা নিউজ টিভি স্টাফ রিপোর্টার মো: তপছিল হাছানঃ

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় ৫নং উপাধি উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নওগাঁও গ্রামের পাঠান বাড়ীর মো: শাহ আলম পাঠান (১০২) কে তার নিজ সন্তান হেলাল সম্পত্তিকে জের ধরে গত ১২ জানুয়ারি বিকাল ৩ ঘটিকার সময় তাহার নিজ বাড়ীতে হেলাল, তাহার ছেলে  ও হেলালের স্ত্রীসহ ১৩ জানুয়ারি সকাল ১০ ঘটিকার সময় বাইশপুর গ্রাম থেকে ভাড়াটিয়া গুন্ডা বাহিনী দিয়ে হত্যার চেষ্টা করে।

 

সরেজমিনে গিয়ে জানা যায় যে, মো: শাহ আলম পাঠান (১০২) কে এ বিষয়ে জানতে চাইলে তিনি চোখের অশ্রু দিয়ে কেদে কেদে বলেন যে, আমি না খেয়ে সন্তানকে খাওয়াইয়া পরিপূর্ণভাবে মানুষ করেছি। কিন্তু আজ আমার সন্তান হেলাল আমাকে নির্মমভাবে তার স্ত্রী ও সন্তানসহ গলায় হাত দিয়ে চেপে ধরিলে আমি চিৎকার করিলে আমার ছোট ভাই ও তার স্ত্রী সহ বাড়ীর লোকজন এসে আমাকে রক্ষা করে।

পরবর্তীতে বলা শেষ না হওয়াতে হেলাল সাংবাদিকদের উপস্থিতিতে গুন্ডা বাহিনী দিয়ে প্রকাশ্যে হেলাল তার পিতার উপর হামলা করার চেষ্টা করে। পরবর্তীতে শাহ আলম পাঠান তাহার বড় ছেলের সন্তানকে মোবাইল মুঠোফোনে মেরে ফেলার হুমকি দেয়। হেলাল।  কিন্তু তার গুন্ডা বাহিনী কোন নিরবতা ছিল না।  বাড়ীর মহিলাদের উপর বৃদ্ধ মহিলা কে সহ রেহাই দেয় নি। আজ বর্তমানে সমাজে পিতার চেয়ে সম্পদের মূল্য অনেক বেশি মনে করে।

এই কারণেই বাংলা মাটি ও মানুষের সম্পন্দন জন নেত্রী শেখ হাসিনা বৃদ্ধ মানুষের জন্য বয়স্ক ভাতা থেকে  শুরু করে বিবাহ ভাতা ও বৃদ্ধাশ্রম সরকারি ভাবে বিভিন্ন জেলা ও থানা বিভিন্ন ওয়ার্ডে ও গ্রামের মধ্যে মানুষের পাশে থেকে সরকারি অনুদান দিয়ে আসছে। এই বিষয়টি মতলব দক্ষিণ উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের প্রতি খতিয়ে দেখার সুদৃষ্টি দেওয়ার জন্য দাবি এলাকার মানুষের । আখেরী জমানার কিছু দৃশ্য আর কতটুকু বাকী। নিউজটি চলামান থাকবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.