সরিষাবাড়ী থানার নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁদ মিয়া’র সাথে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব ও সরিষাবাড়ী রিপোর্টারস ক্লাবের কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় মাদক, চুরি ও ছিনতাই ও জুয়া প্রতিরোধে কঠোর পদক্ষেপ নেওয়ার কথা বলেন ওসি। 
সরিষাবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ চাঁদ মিয়া আইনশৃঙ্খলা রক্ষায় গণমাধ্যমকর্মীদের সহযোগিতার অনুরোধ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি এ থানায় যোগদান করেছি। যোগদানের পর থেকে এ থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমি আমার পুরো টিমকে সাথে নিয়ে সক্রিয়ভাবে কাজ করছি। সরিষাবাড়ী থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা করতে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক, চুরি, ছিনতাই ও জুয়ার বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না। আশা করি পুলিশ, সাংবাদিক ও জনগণ মিলে-মিশে কাজ করলে সমাজ থেকে সব ধরনের অপরাধ প্রবনতা রোধ করা সহজ হবে।
এ সময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ (দৈনিক সংবাদ), সহ সভাপতি শফিকুল ইসলাম( প্রথম আলো ) সাধারণ সম্পাদক আবুল হোসেন (আমাদের সময় ), যুগ্ম-সম্পাদক তৌকির আহাম্মেদ হাসু (দৈনিক তৃতীয় মাত্রা ), নির্বাহী সদস্য কামরুল ইসলাম ( দৈনিক বিজনেজ বাংলাদেশ) সোহেল রানা ( পল্লীকন্ঠ প্রতিদিন) সোহানুর রহমান সোহান ( বিজয় টিভি ও দৈনিক সময়ের আলো) , রাইসুল ইসলাম খোকন ( আমার সংবাদ) সদস্য সাইদ মাহমুদ (সিএনএন টিভি) প্রমুখ। এ ছাড়াও সরিষাবাড়ী রিপোর্টার’স ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন ( দৈনিক কালবেলা) আনিছুর রহমান আনিছ ( দৈনিক খবর) আব্দুর রাজ্জাক ( দৈনিক এশিয়া বাণী) মাসুদ রানা ( দৈনিক বাংলাদেশ সমাচার) প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.