মধুপুরের ইউপি চেয়ারম্যান মহির উদ্দিনের বিরুদ্ধে মানববন্ধন ও অনাস্থা প্রদান

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন ২নং মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহির উদ্দিনের পদত্যাগের দাবীতে মানববন্ধন ও সকল ইউপি সদস্যগন অনাস্থা প্রদান করেছেন।
তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ এনে মহিষমারা ইউনিয়নের ছাত্র সমাজ ও ইউনিয়নবাসী এ মানববন্ধনের আয়োজন করে।
বুধবার (২১আগস্ট)বিকেলে ইউনিয়ন পরিষদ সংলগ্ন আশ্রা বাজারে এ মানব বন্ধনে সকল ইউপি সদস্যগন উপস্থিত থেকে চেয়ারম্যান মহির উদ্দিনকে অনাস্থা ঘোষণা করেন।
অনাস্থা প্রদানকারী ইউপি সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শরাফত হোসেন স্বপন, ২নং ওয়ার্ডের মছলিম উদ্দিন, ৩নং ওয়ার্ডের তাহমিনা, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কামরুন্নাহার, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের নুরজাহান, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের হামিদা আক্তার, ৪নং ওয়ার্ডের আব্দুল হাই খান, ৬নং ওয়ার্ডের জাকির হোসেন,৭নং ওয়ার্ডের আবুল কালাম আজাদ, ৮নং ওয়ার্ডের আরশেদ আলী, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মধুপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কর্মী সবুজ, শামীম, সুমন, মাজহারুল সহ আরও অনেকে। এ সময় ইউপি সদস্যগন সম্মিলিত ভাবে মহিষমারা ইউপি চেয়ারম্যান মহির উদ্দিনের বিরুদ্ধে অনাস্থা প্রদানের ঘোষণা দেন।

মধুপুরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সবুজ বলেন, গত ৪ আগস্ট চেয়ারম্যান মহির উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালায়। এঘটনায় আমাদের বেশ কয়েকজন শিক্ষার্থী মারাত্মক ভাবে আহত হয়। এখন অনেক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ হামলার ঘটনায় আমরা মধুপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে চেয়ারম্যান মহির উদ্দিনকে প্রধান আসামি করে দ্রুত বিচার ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেছি। আমরা আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
তিনি আরও বলেন, যারা আমাদের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা ও নির্যাতন চালিয়েছে আমরা তাদের কাউকে ছাড় দিবো না। প্রত্যককেই আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

Comments are closed, but trackbacks and pingbacks are open.