ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ

স্টাফ রিপোর্টার :
জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের অপসারণ ও শাস্তীর দাবীতে অবস্থান ও বিক্ষোভ মিছিল সমাবেশ কমসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরে উপজেলার ভাটারা ইউনিয়নবাসী ও ছাত্র জনতার ব্যানারে ভাটারা ইউনিয়নের সামনে আবস্থান কর্মসূচী শেষে প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে ভাটারা-মাদারগঞ্জ রোড়ে সমাবেশ করা হয়।


সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিএনপি’র সাধারন সম্পাদক বিলকিছ বেগম,ভাটারা ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান মালম,ইউনিয়ন যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ, সহ সভাপতি রাশেদুজ্জামান শাহীন,জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক আলম মাহমুদ,উপজেলা ছাত্র দলের যুগ্ম আহবায়ক সাব্বীর সরকার,আবুল কালাম আজাদ,জাহিদ হাসান, মকবুল হোসেন,হ্যাপী বেগম,আসলাম হোসেন বাচ্চু,রবিউল ইসলাম, বিপ্লব দাস প্রমুখ।


সমাবেশে বক্তরা বলেন,গত ৫ আগষ্ট শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে ভাটারা ইউনিয়নের চেয়ারম্যন বোরহান উদ্দিন বাদল পলাতক থাকায় সকল ধরনের নাগরিক সেবা বন্ধ রয়েছে। এ ছাড়াও অনতিবিলম্বে যুব নেতা সুজন খান ও হাসনা বেগম হত্যা মামলার প্রধান আসামী ও সরকারী বরাদ্ধ আত্নসাতের সাথে জডিত বোরহান উদ্দিন বাদল চেয়ারম্যান এর পদ থেকে অপসারন করে প্রশাসনিক কর্মকর্তা নিয়োগ সহ খুন মামলায় তার ফাসীর দাবী জানান তারা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.