হারানো মোবাইল উদ্ধার করে মালিকদের নিকট ফেরত দিল পুলিশ

 

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন সময় বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ৯টি স্মার্টফোন তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করে প্রকৃত মালিকদের নিকট বুঝিয়ে দিয়েছে সরিষাবাড়ী থানা পুলিশ।

সোমবার (২৭ মে) দুপুরে সরিষাবাড়ী থানা প্রাঙ্গণে প্রেসব্রিফিংয়ে মধ্য দিয়ে উদ্ধারকৃত ৯টি স্মার্টফোন নিজ নিজ মালিকের নিকট হস্তান্তর করা হয়।

পুলিশ সূত্র জানায়, সরিষাবাড়ী থানাধীন বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময় বেশকিছু মোবাইল ফোন হারিয়ে যায়। পরে মোবাইল ফোনের মালিকগণ সাধারণ ডায়েরী করে থানায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৯টি স্মার্টফোন উদ্ধার করে। কিন্তু অভিযানে কাউকে আটক করা যায়নি। মোবাইল ফোন চুরির সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানা যায়।

প্রেস বিফ্রিংয়ে এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান, ওসি(তদন্ত) ফয়সাল আহমেদ,এস আই শিব্বির আহমেদ, এস আই মুস্তাক আহমেদ ও এএসআই জহির রায়হান সহ উদ্ধারকৃত মোবাইল ফোনের মালিকগণ।

মোবাইল ফোন হাতে পেয়ে মোবাইলের মালিকগণ বলেন, ‘পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়েছি। এতে আমরা অনেক আনন্দিত। সরিষাবাড়ী থানা পুলিশের কার্যক্রম অনেক ভালো। কোন প্রকার টাকা খরচ না করেই আমাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরৎ পেয়েছি। এজন্য সরিষাবাড়ী থানা পুলিশকে ধন্যবাদ জানান তারা।

Comments are closed, but trackbacks and pingbacks are open.