ধনবাড়ীতে আওয়ামীলীগ অফিস দখল পরাজিত  ‍দুই প্রার্থীর লোকজনের।। সংঘর্ষ হওয়া আশঙ্কা

এস.এম আব্দুর রাজ্জাক:

টাংগাইলের ধনবাড়ীতে উপজেলা নির্বাচন এর পরের দিন ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ধনবাড়ী উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী খন্দকার মন্জুল ইসলাম তপন ও ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মীর ফারুক আহম্মদ ফরিদ   কয়েক শত নেতা কর্মী নিয়ে আলোচনা করেন। জানাযায়,ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের কার্যালয় নিজ উপজেলা নির্বাচন কার্যালয় হিসাবে ব্যবহার করেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা ও তার সমর্থিত নেতা কর্মীরা। এমন অবস্থায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খন্দকার মনজুরুল ইসলাম তপন অন্য স্থানে নির্বাচনী অফিস নিয়ে নির্বাচন পরিচালনা করতেন। এমন অবস্থায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি কে আওয়ামীলীগ কার্যালয়ে উপস্থিত দেখা যায়নি।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যার হারুনার রশিদ ও ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খন্দকার মন্জুরুল ইসলাম তপন ধনবাড়ী উপজেলা আয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: ওয়াদুদ তালুকদার সবুজ বিজয়ী হয়েছেন। মো: ওয়াদুদ তালুকদার সবুজ বিজয়ী হওয়ার পর ধনবাড়ী উপজেলা চেয়ারম্যার হারুনার রশিদ হীরা ও তার কর্মী সমর্থিতদের উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দেখা যায় নাই। অপর দিকে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মীর ফারুক আহম্মেদ ফদির ও সাধারণ সম্পাদক খন্দকার মন্জুরুল ইসলাম তপন তার সমর্থীত নেতা কর্মীদের নিয়ে ৯মে ২০২৪খ্রীঃ সন্ধ্যার পর ধনবাড়ী আওয়ামী লীগের কার্যালয় দখল নিয়ে নেতাকর্মীদের সাথে দল পরিচালার বিষয় নিয়ে আলোচনা করেন।

আবার আজ ১১ মে শনিবার সকালে ধনবাড়ী পৌর মেয়র মনিরুজ্জাম মনি বকল এর নেতৃত্বে ধনবাড়ী আওয়ামী লীগের কার্যালয় শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে দখল করে। এ সময় উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরার সমর্থিত নেতার্মীরা মেয়র এর সাথে একমত প্রকাশ করে ধনবাড়ী উপজেলা বিভিন্ন গ্রামে মটর সাইকেল শোডাই করেন। ধনবাড়ী উপজেলা পরিষদে  নির্বাচনে ফেল করে উপজেলা আওয়ামীলগের সাধারণ সম্পাদক খন্দকার মন্জুরুল ইসলাম তপন উপজেলার বিভিন্ন গ্রামে সাধারণ ভোটারদের মাধে দেখা করে দোওয়া ও সহযোগীতা চাচ্ছেন।

ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ কার্যালয় দখল নিয়ে সংঘর্ষ হওয়া

আশঙ্কা করছে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের অনেক নেতাকর্মী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.