জৈন্তাপুরে লেগুনা-পিকআপ ভ্যানের মূখামূখি সংঘর্ষে নিহত ৪ আহত ৯ জন।

মো: দুলাল হোসেন রাজু সিলেট ব্যুারো:
জৈন্তাপুরে সিলেট তামাবিল মহাসড়কে পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর সামনে সিলেটগামী একটি গরুবোঝাই পিকআপ ( সিলেট- মেট্রো ১১-২২৬৪) এর সাথে যাত্রীবোঝাই লেগুনার সংঘর্ষে শিশু সহ চারজন নিহত হয়েছে। এতে গুরুতর আহত আরো অন্তত ৯ জন। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৮ই মার্চ) বেলা ১২:৪৫ ঘটিকায় দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গোলী পাত্র (৫০), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও পুশ পাত্রের সাত মাস বয়সী মেয়ে সুদর্শ্রী পাত্র। এ দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ১০ জন। তাদের মধ্য গুরুতর আহত পুশ পাত্র, জিদান পাত্র,লেগুনা চালক মিনহাজ স্হানীয় সূত্রে জানা যায় তারা সকলে মঙ্গলী পাত্রের মেয়ে বিয়ের পর মাটিউরা ( বৌভাত) অনুষ্ঠানে পাঁচটি লেগুনা ভাড়া করে উপজেলার মোকামপুন্জিতে যাচ্ছিলেন। গত দুই সপ্তাহ পূর্বে মঙ্গলির মেয়ে অনামিকার সাথে মোকামপুন্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়। এদিকে সিলেট নগরীর জৈনিক এক ব্যাক্তি দরবস্ত বাজার থেকে গরুটি কিনে পিকআপ যোগে সিলেট যাচ্ছিলেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম) দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর ঘন্টাখানেক সড়কে যান চলাচল বন্ধ ছিলো। বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ ও হাইওয়ে পুলিশ রয়েছে বলে তিনি নিশ্চিত করেন

Comments are closed, but trackbacks and pingbacks are open.