সরিষাবাড়ী অসামাজিক কার্যকলাপের প্রতিবাদকারীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের কয়ড়া গ্রামের বাসিন্দা ও কামরাবাদ ওরইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাকিলা ইয়াসমিন শিখার অসামাজিক কার্যকলাপের প্রতিবাদকারীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তি ও মামলা প্রত্যাহার ও দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছ। বুধবার (২০ মার্চ) সরিষাবাড়ী উপজেলার ভুক্তভোগী কয়ড়া গ্রামের সর্বস্তরের জনসাধারণ ব্যানারের আয়োজনে কয়ড়া আব্দুল্লাহ মোড়ে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্য রাখেন উপজেলার কামরাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইপি সদস্য আলমগীর হোসেন, বিশিষ্ট সমাজসেবক জমির উদ্দিন মন্ডল, ভুক্তভোগী পাপিয়া খাতুন, শাকিলার শাশুড়ি আনোয়ারা বেওয়া, চামেলী বেগম প্রমুখ।
বক্তারা বলেন, আমরা শাকিলা ইয়াসমিন শিখার অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় আমাদের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। ওই দায়ের করা মামলা প্রত্যাহার সহ তার দলীয় পথ থেকে বহিষ্কার ও তার বিরুদ্ধে তার অপকর্মের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান বক্তরা।

এ ব্যাপারে অভিযুক্ত কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমিন শিখা বলেন, যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে মানববন্ধন করেছে এটা ষড়যন্ত্র মূলক। আমি আওয়ামী লীগ করি এবং ঈগল প্রতীকের নির্বাচন করেছি এটাই আমার দোষ। তিনি আরোও জানান, আমাকে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা রটনা রটিয়ে ট্রাক প্রতীকের সমর্থক বিএনপির আলমগীর হোসেন ও শামীম হোসেন মুন্নার নেতৃত্বে তাদের অনুসারীরা এ প্রোপাগান্ডা চালিয়ে যাচ্ছে। আমি তাদের মিথ্যাচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রশাসন ও আমার দলীয় নেতাদের কাছে এর বিচার চাই।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.