পল্লীমঙ্গল কর্মসূচি (পিএমকে) স্বাস্থ্যসেবা অসহায় ও দুস্থদের মাঝে ফ্রি চিকিৎসা

মোঃ আবুল হোসেন আকাশ টাঙ্গাইল প্রতিনিধি:

ময়মনসিংহ জেলার মুক্তাগাছায় পল্লীমঙ্গল কর্মসূচি (পিএমকে) স্বাস্থ্যসেবা সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ফ্রি চিকিৎসা দেওয়া হয়েছে ।
বুধবার (১৩ মার্চ ) সকাল ৯ টা থেকে দুপুর ২ পর্যন্ত ময়মনসিংহের জেলার মুক্তাগাছা উপজেলার চেচুয়া রোর্ডে পিএমকে ভবনের সামনে এ ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠিত হয়।


এতে প্রায় ৫ শতাধিক রোগীদের ফ্রি চিকিৎসা সেবা এবং ওষুধসহ চশমা প্রদান করা হয়। এ ব্যাপারে পল্লীমঙ্গল কর্মসূচির (পিএমকে) কালীহাতি জোনের প্রোগ্রাম ম্যানেজার মো.ওহেদুল ইসলাম বলেন,আমরা দুইদিন ব্যাপী ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আজ প্রথম দিনে প্রায় ৫ শতাধিক রোগী ফ্রি চিকিৎসা পেয়েছেন। এই কর্মসূচি আমরা নিয়মিতভাবে বাস্তবায়ন করছি। আমাদের ফ্রি চিকিৎসার এই ধারা অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন, প্রোগ্রাম ইনচার্জ ডা. মো. খায়রুল বাসার, মেডিসিন বিভাগের চিকিৎসক ডা.মো.জিয়াউল হাসান, গাইনি ও প্রসূতি বিভাগের ডা. মোছা. নাসরিন আক্তার, চক্ষু ডাক্তার ডা.মো.আব্দুলাহ আল মামুন, জোন এরিয়ার ডাক্তার ডঃ মোঃ রাসেল রানা, ইস্তাতিয়াক আহমেদ রোমান, সহকারী প্রোগ্রাম ম্যানেজার হাফিজুর রহমান , শাখা ব্যবস্থাপক মো.শাহ আলম, জোনের হিসাব-রক্ষণ কর্মকর্তা মো. ফাতিন হাছান্ এবং জোনের আইটি অফিসার মো. আলামিন সহ আরো অনেকেই ।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.