সিলেটের গোয়াইনঘাটে এক ভুয়া চিকিৎসক আটক

সিলেট প্রতিনিধি:
সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলংয়ের সোনিয়া ডায়গনেস্টিক সেন্টার এন্ড ডক্টর চেম্বারে ভ্রাম্যম্যান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে গত ১২ মার্চ মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিকের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।এসময় সোনিয়া ডক্টর চেম্বারে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখায় ৫০ হাজার টাকা এবং ডায়গোনেস্টিক সেন্টারের অব্যবস্থাপনায় পরিচালনা করায় ৫০ হাজার টাকা জরিমানা করে মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।আটককৃত ভুয়া চিকিৎসক ঢাকার মিরপুর শেওরা পাড়া এলাকার মো: মুহিত খানের মেয়ে সাদিয়া আক্তার (৪৩)।অভিযান চলাকালীন সময়ে
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.কিশলয় সাহা, গোয়াইনঘাট থানার এসআই এমরুল কবিরসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক বলেন, জাফলংয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে সোনিয়া ডায়গনেস্টিক সেন্টার এন্ড ডক্টর চেম্বার নামক প্রতিষ্ঠানকে ৫০ হাজার ও ফার্মেসীকে ৫০ হাজার মোট ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে ওই ভুয়া চিকিৎসকে আটক করা হয়েছে। এবং ডায়াগনেস্টিক সেন্টারকে বন্ধ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় যে, ডা.সাদিয়া চৌধুরী সিম্মি থাকেন মালয়েশিয়া। তার পরিচয় দিয়ে সোনিয়া ডায়াগনেস্টিক সেন্টারের ওই ভুয়া চিকিৎসক বিগত ৩ বছর ধরে সাধারণ মানুষের সাথে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিল।

এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত ধৃত ভুয়া চিকিৎসক সাদিয়াকে গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে

Comments are closed, but trackbacks and pingbacks are open.