সরিষাবাড়ি পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ

“দিন শেষে হয়ত অনেক কাজ শেষ করা যাবে না, তবে সূচনা করে যাব। আমি না থাকতে পারি, কেউ না কেউ শেষ করবে,” বলেন মেয়র মনির উদ্দিন।জামালপুরের সরিষাবাড়িতে  সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাব কতৃক আয়োজিত সরিষাবাড়ি পৌরসভার সাফল্য ও গৌরবের বিগত ৩(তিন) বছরের পূর্তি উপলক্ষ্যে মেয়র মোঃ মনির উদ্দিন ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। https://www.facebook.com/share/v/nbuC1ckt1sQpszn2/?mibextid=qi2Omg

রবিবার (১০মার্চ) সন্ধ্যায় সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাব সংলগ্ন কার পার্কিং মাঠে সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আবদুর রশীদ এমপি, সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।https://www.facebook.com/share/v/nbuC1ckt1sQpszn2/?mibextid=qi2Omg

এ সময় বিগত ৩ বছর পূর্তি উপলক্ষ্যে যাকে ঘিরে সংবর্ধনার আয়োজন সেই সংবর্ধিত ব্যক্তি  সরিষাবাড়ি পৌর- মেয়র মোঃ মনির উদ্দিন বলেন, তিনি পৌরসভার উন্নয়নকে শক্ত ভিত্তির উপর দাঁড় করাতে অনেক পরিকল্পনা নিয়েছেন, যা হয়তো তার মেয়াদে শেষ হবে না। তবে সেসব উদ্যোগ নিয়ে শুরু করে দিয়ে যেতে চান। পাশাপাশি সরিষাবাড়ি পৌরসভাকে পরিপূর্ণভাবে জলাবদ্ধতা নিরসন করে দিয়ে যেতে চান। মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, “ইশতেহারের অনেক কিছুই প্রক্রিয়াধীন। দিন শেষে হয়তো অনেক কাজ শেষ করা যাবেনা। তবে সূচনা করে যাব। আমি না থাকতে পারি। কেউ না কেউ শেষ করব। যেন এই নগরীর উন্নয়নকে একটা শক্ত ভিত্তির উপর দাঁড় করাতে পারি, সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। এই পৌরসভা কে সুন্দর ভাবে সাজাতে সবার সহযোগিতা প্রয়োজন। শহর শুধু মেয়রের একার না, সবাই এগিয়ে এলে সফল হব ইনশাআল্লাহ। আমি উদ্ব্যোগ নিচ্ছি। ভুল করলে শুধরে দিবেন।

তিনি বলেন, “প্রযুক্তিগত ও অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ বাসযোগ্য নান্দনিক নগর প্রতিষ্ঠার দৃঢ় প্রতিজ্ঞা নিয়েই আমি তিন বছর দায়িত্ব পালন করেছি। প্রায় কোটি টাকা দেনা নিয়ে আমি দায়িত্ব গ্রহণ করি। গত তিন বছরে সমস্ত টাকা শোধ করা হয়েছে। “দায়িত্ব নিয়ে দেখি লক্ষ লক্ষ টাকার বিদ্যুৎ বিল বাকি। আমার তিন বছরে এক টাকাও বিল, সরকারি ভ্যাট-ট্যাক্স বাকি নেই। এখনো যা বাকি আছে, তা অতীতের।” 

অতীতের কোন একজন মেয়রের যেটা সুন্দর মনে হয়েছে, সেটা করেছেন। আরেকজন মনে করেছেন অন্যভাবে সুন্দর, সেটাও করেছে। কিন্তু মাস্টার প্ল্যান  অনুসরণ করা হয়নি। হলে আজ শহরের এ দুর্দশা হতো না।”

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবদুল গণি, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখা, উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি পৌর শাখা, মোঃ শফিকুল ইসলাম খোকন, চেয়ারম্যান সরিষাবাড়ি বি,আর, ডিবি, মন্টু লাল তেয়োয়ারী, সভাপতি সরিষাবাড়ি টি,সি,বি সমবায় সমিতি, মোঃ আঃ জলিল ফকির, সভাপতি ৩নং ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ সরিষাবাড়ি, এস,এম,আবদুর রাজ্জাক নির্বাহী সম্পাদক দৈনিক স্বাধীন বাংলা নিউজ টিভি, সাংবাদিক এস, এম খুররম আজাদ ও পৌরসভার কাউন্সিলর বৃন্দসহ সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.