|| “ধনবাড়ীতে নিরাপদ সড়ক চাই ” সাত দফা দাবিতে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি ||

এস.এম আব্দুর রাজ্জাক

আমরা আর কোন ভাই-বন্ধু-স্বজন হারাতে চাই না।গত ৪ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ আমাদের বন্ধু সার্থক রায় মোটর সাইকেল এক্সিডেন্টে ধনবাড়ী বাসস্ট্যন্ডে মৃত্যুবরণ করে। ধনবাড়ী বাসস্ট্যান্ড-এ যানজট এর প্রধান কারন বিনিময় সহ বিভিন্ন বাস-ট্রাক গাড়ীগুলো দীর্ঘ সময়ের জন‍্য রাস্তার দুই ধারে পার্ক করে রাখা। এছাড়া সিএনজি ও ব্যাটারি চালিত অটো রিক্সা যত্রতত্র দাঁড়িয়ে থাকায়। পাকা রাস্তা সব সময় সংকুচিত হয়ে থাকে। ফলে অহরহ ঘটছে দুর্ঘটনা।

গত ইং ২৪/০১/২০২৪ ইং তারিখ ধনবাড়ী দারুসসালাম ফিলিং স্টেশন এর সামনে এমন একটি দূর্ষটনায় প্রাণ যায় অন্তত দুই জনের। ইতিপূর্বে আমরা সঞ্জীত হোড়, মোঃ করিম,সিয়াম সহ সহ অনেক পরিচিত মুখ কে সড়ক দুর্ঘটনায় অকালে হারিয়েছি। ধনবাড়ী মধুপুর রোড যেন একটি মৃত্যুফাঁদ। শহরের অভ‍্যন্তরে বিনিময় সহ জামালপুর এর বাসগুলোর অতিরিক্ত গতি এর অন‍্যতম প্রধান কারন। এই ধরনের দুর্ঘটনা এড়াতে আমরা আমাদের কিছু দাবি নিয়ে। শান্তিপূর্ণ মানববন্ধনের ডাক দিয়েছি।

▪আগামী ১১ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ ধনবাড়ী বাসস্ট্যন্ড এ সকাল ১০.৩০ মিনিটে মানববন্ধন কর্মসূচি এবং ১১.০০ ঘটিকায় ধনবাড়ী উপজেলা পরিষদে স্মারক লিপি জমা দিতে চাই।

Comments are closed, but trackbacks and pingbacks are open.