সরিষাবাড়ীতে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম ভাংচুর ও অগ্নিসংযোগ

প্রতিনিধি, সরিষাবাড়ী,জামালপুর।

১৪১-জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকা প্রতিকের নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নী সংযোগে জডিত সন্দেহে ট্রাক প্রতিকের ৪৬ নেতা-কর্মী ও সর্মথকদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আজ বুধবার ভোরে নৌকা প্রতিকের প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর নির্বাচনী ক্যাম্প উপজেলার ২ নং পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের আব্দুল হাকিম এর দোকানের উত্তর পার্শ্বে এ নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নী সংযোগের ঘটনা ঘটেছে।
এ ঘটনায় নৌকা প্রতিকের সর্মথক উপজেলার পোগলদিঘা গ্রামের মৃত জামাল উদ্দিন এর ছেলে মোাস্তাফিজুর রহমান (সোনা) বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। দায়ের করা অভিযোগে ১৪১-জামালপুর-৪(সরিষাবাড়ী) আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের তেজগাও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশীদ এর সর্মথক সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্বপাদক ও উপজেলার পাখিমারা গ্রামের তৈয়ব আলী মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৫০) কে প্রধান আসামী করা হয়েছে।
এ ছাড়াও পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন,সাবেক ইউপি সদস্য মোবারক হোসেন ,পোগলদিঘা ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি চান মিয়া চানু পোগলদিঘা ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান (মিজান), গোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোর্শেদ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু সহ ১৬ জনের নাম উল্লেখ করে ২৫/৩০ জন অজ্ঞাত নামা আসামী করা হয়েছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নী সংযোগ ও ভাংচুরের ঘটনায় নৌকা প্রতিকের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ হবে বলে জানান।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.