সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রধান সমন্বয়কে এলাকাছাড়া হুমকি

সরিষাবাড়ী (জামালপুর )প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীকের নির্বাচনী প্রধান সমন্বয়ক কে এলাকাছাড়া সহ নির্বাচন থেকে সরে না দাঁড়ালে বাড়িঘর ভাঙচুর করার হুমকি দিয়েছে নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সমর্থকরা। গতকাল রোববার বিকেল পৌনে পাঁচটার দিকে পাঁচটার দিকে সরিষাবাড়ী পৌরসভার সিমলা বাজার পূর্বপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এর প্রধান নির্বাচন সমন্বয়ক এর বাড়িতে এ ঘটনা ঘটে।
স্বতন্ত্র প্রার্থীর প্রধান সমন্বয়ক সাখাওয়াত আলম মুকুল এর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি এর ঈগল প্রতিক এর নির্বাচনী প্রধান এজেন্ট হিসাবে নির্বাচনী কাজ করে আসছেন। এরই ধারাবাহিকতায় গতকাল রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার মাহাবুবুর রহমান হেলাল ও তার ৪০/৫০ জন সমর্থক মিছিল সহকারে গিয়ে মুকুলের বাড়ী গিয়ে নির্বাচনী আচরণ বিধি লংঙ্ঘন করে মুকুলকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এবং প্রকাশ্যে হুমকী হুমকি দেয় যে, তার বাড়ী ঘর ভাংচুর করে এলাকাছাড়া করা সহ নির্বাচন থেকে সরে না দাড়ালে মুকুল কে সহ ডা: মুরাদ হাসান এর ঈগল প্রতিক এর সমর্থকদের মারপিট খুন জখম করবে বলে হুমকি প্রদর্শন করে।
এ ঘটনায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনে সরিষাবাড়ী পৌরসভার শিমলা পল্লী পূর্ব পাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে সাখাওয়াত আলম মুকুল সহকারি রিটার্নিং অফিসারের নিকট লিখিত ও মৌখিকভাবে অভিযোগ করেছেন বলে উপজেলা নির্বাহী অফিসার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার এ বিষয়টি সাংবাদিকদের নিকট শারমিন আক্তার নিশ্চিত করেছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.