ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতির ইন্তেকাল

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার প্রবীণ সাংবাদিক ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি,উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি ও সাপ্তাহিক ত্রি-মোহনার ঢেউ পত্রিকার সম্পাদক স ম জাহাঙ্গীর আলম ইন্তেকাল করেছেন।
১৫ ডিসেম্বর শুক্রবার দুপুর ২.৫০ টায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।
তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভাতিজা সোহেল রানা জানান, গত দুই সপ্তাহ আগে হঠাৎ করে তিনি অসুস্থ হলে প্রথমে তাঁকে ঢাকার আনোয়ার খান মর্ডাণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে ওই হাসপাতালেই তাঁকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল কিন্তু গত তিনদিন আগে ওখান থেকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে তাঁকে আইসিইউতে ভর্তি রাখা হয়। শুক্রবার দুপুরে তাঁর মৃত্যু হয়। মৃত্যুর সময় স্ত্রী ও দুই মেয়ে. মেয়ের জামাতাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
স ম জাহাঙ্গীর আলমের মৃত্যুতে শোকাসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি
অ্যাডভোকেট জাফর আহমেদ, সম্পাদক জাকিরুল মওলা, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরমের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মুশফিকুর মিল্টন, মধুপুর প্রেসক্লাব সভাপতিসম্পাদক হাবিবুর রহমান, সম্পাদক এস.এম শহীদ, ধনবাড়ী প্রেসক্লাব সম্পাদক আনছার আলীসহ
ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সভাপতি জীবন মাহমুদ শক্তি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন,
মধুপুর ও ধনবাড়ীর বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার সকাল সাড়ে ১০টায় ধনবাড়ী সরকারি কলেজ মাঠে প্রথম জানাযা ও দুপুর দুইটায় বলিভদ্র তালুকদার বাড়িতে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.