ধনবাড়ীতে বিধবা নারী ও তার দুই এতিম সন্তানের জমি দখল

রামচন্দ্র ঘোষ, টাঙ্গাইল

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের চরপাড়া গ্রামের এক বিধবা নারী ও তার দুই এতিম সন্তানের জমি দখল করার অভিযোগ। গতকাল অভিযোগ করেন ভুক্তভোগী লিপি আক্তার । এসময় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

এসময় তিনি অভিযোগ করে বলেন আমার স্বামী মৃত‍্যূবরণ করেন। আমি আমার এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে চরম অসুবিধায় পরি। আমার স্বামী জীবিত থাকা অবস্থায়
আমার বাড়ির পাশে ৮ শতাংশ জমি কিনেন।
আমার স্বামীর কিনা জমি জবর দখলের পাঁয়তারায় লিপ্ত হয়
একই এলাকার মৃতা: হাসেন আলী এর ছেলে শহিদুল্লাহ।

আমি একা বিধবা অসহায় মহিলা মানুষ হওয়ার সুবাদে আমার উপর বিভিন্ন প্রকার মানসিক নির্যাতন চালাতে থাকে শহিদুল্লাহ ও তার পরিবার। আমি আমার এতিম দুই সন্তানদের নিয়ে চরম বিপাকে পড়ি। অসহনীয় যন্ত্রনা থেকে মুক্তি পেতে সন্তানদের নিয়ে টিনের ছাপরাঘর বানিয়ে সেখানে থাকি থাকি । ছেলে মেয়েদের নিয়ে অতি কষ্টে সেখানে বাস করছি।

আমার স্বামীর সম্প্রতি দখলে নিয়ে অবৈধভাবে ছাপড়া ঘর উত্তোলন করে বেড়া দিয়ে রেখেছে শহিদুল্লাহ। আমার স্বামী মৃত : আমিনুল ইসলাম কিনা সম্পত্তি টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলাধীন পাইস্কা ইউনিয়নে চরপাড়া গ্রামে। আমার স্বামী মৃত্যুর আগে মৃত মোয়াজ্জেম এর নিকট থেকে ৮ শতাংশ জমি ক্রয় করেম। আমার স্বামীর
কিনা জমি জোরপূর্বক দখল করে নেয় শহিদুল্লাহ ।

জমিতে যেতে গেলে শহিদুল্লাহ আমাদের প্রাণনাশের হুমকি দেয়,আমাকে আমার ছেলে মেয়ে সহ হাত পা ভেঙে ফলবে আমিশুনতে পারার পরে থানায় অভিযোগ করি এবং যেহেতু বিষয়টি জমি সংক্রান্ত তাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মহাদয়কে অবহিত করি। আমার সকল আত্মীয় স্বজনেরাও আজ তাদের কাছে অপারক তাই আপনাদের স্মরণাপন্ন হয়েছি। আমি আপনাদের, মাধ্যমে দেশবাশী এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে আমার এতিম সন্তানেরা সঠিকভাবে তাদের পিতার কিনা সম্পত্তি ফিরে পায়।দয়া করে আমার এবং আমার দুই এতিম সন্তানদের প্রতি দয়া করবেন সবাই।

Comments are closed, but trackbacks and pingbacks are open.