ঠাকুরগাঁও গড়েয়ায় আওয়ামী লীগের মিছিল ও শান্তি সমাবেশ

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়ায় আওয়ামী লীগের মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া বাস স্ট্যান্ড মোড়ে রবিবার দুপুরে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও শান্তি সমাবেশ করা হয়।

শান্তি সমাবেশে গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।

তিনি বলেন, বিএনপি জামায়াত এদেশে গাড়ি পুড়াচ্ছে, পুলিশ হত্যা করছে, পুলিশকে আহত করছে, তাই আমাদের আজকে প্রতিজ্ঞা করতে হবে আমরা যে কোনো মূল্যে হোক এ দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে এবং এদেশের সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতের দায়িত্ব আমরা নিব। বিএনপি যে মারামারি করে পরিবেশ নষ্ট করতে চাচ্ছে তা আমরা কিছুতেই হতে দিবো না।এটাই আজকে আমাদের অঙ্গীকার। আমরা রাজপথে থাকবো, আমরা ভোটের প্রস্তুতি নিব, আগামী দিনে সকল লড়াই ও সংগ্রামে আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সভাপতি মো,পবারুল ইসলাম, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো। এসময় আরো বক্তব্য রাখেন,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দীন সাজু।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সবেক ছাত্র নেতা মো, মারুফ হোসেন, যুবলীগ নেতা আপেল সহ গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সঞ্চালনায় ছিলেন মো,রায়হান উদ্দিন রিপন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.