ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

৪ নভেম্বর শনিবার সকালে দিবসটি পালনে র‍্যালী, কেক কাটা, আলোচনা সভা ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের সম্মাননা প্রদান করা হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি ।

“পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই স্লোগানে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম (বি,ডি হল)’এ গিয়ে শেষে কেক কাটা হয়। সেখানে ঠাকুরগাঁও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আলোচনা সভায় ঠাকুরগাঁও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব রেজওয়ানুল হক বিপ্লবের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, মুখ্য আলোচক ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, বিশেষ অতিথি ঠাকুরগাঁও পি,বি,আই’র পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, ঠাকুরগাঁও ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) নাসির উদ্দিন যুবায়ের, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, সাধারন সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ কবির, প্রমুখ।

অনুষ্ঠানে প্রবন্ধ পাঠ করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (হিসাব ও অর্থ) লিজা বেগম। এছাড়াও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ অফিসার ও সদস্যদের সম্মাননা প্রদান করা হয় অনুষ্ঠানে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.