ধনবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে ডা: আলত্তাব হোসেন কারাগারে

ধনবাড়ী (টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় বিলাশপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে গত কাল রাতে ভূমিদস্যুরা জমি দখলের চেষ্ঠা করে। এ ঘটনায় বিলাশপুর গ্রামের প্রভাশালী ডাক্তার আলতাফ হোসেন কে রাতেই গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ। ধনবাড়ী থানা পুলিশ বাদী হয়ে প্রভাশালী ডাক্তার  আলতাফ  হোসেন আসামি করে থানায় মামলা হয়েছে। প্রভাশালী ডাক্তার  আলতাফ  হোসেন কে ধনবাড়ী থানা পুলিশ টাঙ্গাইল কোর্টে পাঠালে আদালত প্রভাশালী ডাক্তার  আলতাফ  হোসেন কে জেল হাজতে প্রেরণ করেণ।

ঘটনায় জানাযায় ধনবাড়ী পৌরসভায় সাবেক কমিশনার মাসুদ রানার সাথে এই গ্রামের বিলাশপুর গ্রামে প্রভাশালী ডাক্তার আলতাফ হোসেনএর সাখে দীঙ্গদিন যাবৎ ‘জমি নিয়ে টাংগাইল আদালতে বেশ কয়েটি মামলা চলে আসচ্ছে। এমন অবস্থায় প্রভাশালী ডাক্তার আলতাফ হোসেন তার লোকজন নিয়ে  বিরোধে কৃত জমির মধ্য রাতের আধারে ট্রাকট্রর দিয়ে মাটি ভরাট করার চেষ্ঠা করে। এমন সময় মামলার বাদী ধনবাড়ী পৌরসভায় সাবেক কমিশনার মাসুদ রানা ঘটনাটি ৯৯৯ নাইনে কল দিয়ে জানালে ধনবাড়ী থানা পুলিশ ঘটসার স্থালে গিয়ে বিষয়টি আদালতের মাধ্যমে সমাধান কার কথা বলায় ধনবাড়ী ডাক্তার আলতাফ হোসেন ও তার লোকজন পুলিশের সাথে অসৎ আচরন করেন। এমন আচরনের ও আদালতের আদেশ অম্য করে রাতের আধারে জমি দখলের চেষ্ঠার অভিযোগে রাতেই ডাক্তার আলতাফ হোসেন কে পুলিশ গ্রেফতার করে। পরে ধনবাড়ী থানা পুলিশ বাদী হয়ে প্রভাশালী ডাক্তার আলতাফ হোসেন আসামি করে থানায় মামলা তাকে জেল হাজতে প্রেরণ করেন।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ধনবাড়ী পৌরসভার সাবেক কমিশনার মাসুদ রানা জানান,পিতার সম্পত্তি হিসাবে দীর্ঘদিন ধরে নিজ জমি চাষাবাদ করাসহ বিনোদন কেন্দ্র হিসাবে ব্যবহার করে আসছেন। কিছুদিন আগে ওই জমিতে স্থানীয় ভূমিদস্যুদের চোখ পড়ে।

ধনবাড়ী পৌরসভার বিলাশপুর গ্রামের প্রভাশালী ডাক্তার আলতাফ হোসেন এর বিরুদ্ধে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় একাদিক বার নানা অপকম্যার খবর প্রচারিত হলেও এইবার প্রথম তার হাজত বাস বলে দাবি স্থানীয় এলাবাসীর।

Comments are closed, but trackbacks and pingbacks are open.