মুক্তিযোদ্ধা মহাসমাবেশে নৌকার জন্য ভোট চাইলেন ডা: মুরাদ

নিজস্ব প্রতিবেদন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই নৌকার হয়ে ভোট চাইলেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। জনগণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, এ রাষ্ট্রের অভিভাবক, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরিষাবাড়ী আসনে যাকেই মনোনয়ন দিবেন আমরা তাকেই জয়ী করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা চালাব।

আজ রবিবার বিকাল ৩ টায় ঐতিহাসিক রেলওয়ে ময়দানে এক মহা সমাবেশে তিনি এ আহ্বান জানান।
জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী পরিবারের ব্যানারে সন্ত্রাস, দুর্নীতি, মাদক, বেকারত্ব, জঙ্গিবাদ রাজাকারমুক্ত সরিষাবাড়ী গড়তে মুক্তিযোদ্ধা-জনতার এ মহাসামাবেশ অনুষ্ঠিত হয়।

 

 

এসময় তিনি সমাবেশে আগত লক্ষাধিক জনস্রোতকে উদ্দেশ্য করে মুরাদ বলেন আমার সাথে হাত তুলে আপনারা নৌকার প্রতি সমর্থন দিন। সমাবেশে উপস্থিত নেতা-কর্মী সমর্থকরা এসময় হাত তুলে ডা. মুরাদের সাথে একাত্বতা প্রকাশ করেন। এছাড়াও তিনি আওয়ামী লীগ সরকারের আমলে গত ১৫ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং চলমান উন্নয়ন কাজ সরকারের মেয়াদের মধ্যে সমাপ্ত করার প্রতিশ্রুতি দেন। সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি আবারও নৌকায় ভোট চান।

 

সমাবেশে সরিষাবাড়ী থানার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ অংশ নিয়ে বক্তব্য দেন। সমাবেশে বক্তব্য প্রদানকালে বীর মুক্তিযোদ্ধা বর্তমান আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার অবদানের কথা উল্লেখ করেন। মানুষের জীবনমান ও অবকাঠামোগত উন্নয়ন বিশেষ করে মুক্তিযোদ্ধাদের জন্য গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তারা তুলে ধরে প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও সরিষাবাড়ী উপজেলার জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংঠনের নেতৃবৃন্দসহ অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এবং সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন পাঠান।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.