ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম কর্মসূচি অনুষ্ঠিত

 মোঃ ইয়াছিন পলোয়ান,ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে ৮ অক্টোবর রবিবার বিকেলে উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য বির মুক্তিযুদ্ধা সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান।

 

প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভুইয়া। ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন এর সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক হেলাল উদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,ফরিদগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি খাঁজে আহমেদ মজুমদার,ফরিদগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক তোপায়েল আহমেদ ভুইয়া,ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। যুবলীগে কোন সন্ত্রাসী ঠাঁই নেই, চাঁদাবাজের ঠাঁই নেই, মানুষের অধিকার হরণকারীদের ঠাই নেই‌। যারা যুবলীগ করবে তাদের হতে হবে দল এবং দেশের জন্য আত্ম নিবেদিত।

 

সাংগঠনিক শৃঙ্খলা তাদেরকে সর্বোচ্চ পালন করতে হবে। আমরা এমন যুবলীগ কর্মী চাই যারা দেশ এবং দলের জন্য রাজপথে থাকবে। বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে যুবলীগের প্রতিটা নেতা কর্মীকে রাজপথে অতন্দ্র প্রহরীর মত থাকতে হবে। স্বাধীনতা বিরোধীরা যাতে করে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে নস্যাৎ করতে না পারে, তার জন্য যুবলীগকে সর্বদা সতর্ক থাকতে হবে। আমরা ফরিদগঞ্জ উপজেলা যুবলীগ ঐক্যবদ্ধ আছি এবং আগামীতে ঐক্যবদ্ধ থাকবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ে অতিতের মতই সর্বোচ্চ সাংগঠনিক দায়িত্ব পালন করবো।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.