মৌসুমী হামিদকে ‘দুমুখো’ সাপ বললেন রাজ রিপা

সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনার পর শরিফুল রাজের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তোলেন রাজ রিপা। সেই ঘটনার প্রেক্ষিতেই নেটমাধ্যমে অভিনেত্রী মৌসুমী হামিদ জানান, রাজ কাউকে আক্রমণ করতে যাননি বরং হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করেছিলেন শুধু।

এবার রাজ রিপা নিজের ফেসবুকে সিসিএলে হামলার একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে আক্রমণাত্মক ভঙ্গীতেই দেখা যায় রাজকে। রীতিমতো ব্যাট নিয়ে তেড়ে যাচ্ছেন তিনি। কয়েকজন মিলেও আটকাতে পারছেন না তাকে।

এরপরই রাজের পক্ষ নিয়ে কথা বলায় মৌসুমী হামিদের ওপর ব্যাপক ক্ষোভ ঝাড়েন রাজ রিপা। শুধু তাই নয়, তাকে দুমুখো সাপ বলেও আখ্যায়িত করেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেন রাজ রিপা।

অভিনেত্রী বলেন, ওইদিন যখন পানির বোতল ছুঁড়ে মারা হয় তখন সেটা মৌসুমী আপুর হাতে এসে লাগে। তখন আমিও চেয়ার ছুঁড়ে মেরেছি। কিন্তু সেটা কারও গায়ে লাগেনি। সেসময় শরিফুল রাজ ব্যাট তুলে আমাদের দিকে তেড়ে আসছিলেন। চার-পাঁচজন তাকে ধরে রাখতে পারছিলেন না। ওই ভিডিওটাই আজ প্রকাশ করেছি আমি।

মৌসুমী হামিদকে নিয়ে অভিনেত্রী বলেন, মৌসুমী হামিদ সেই সিন্ডিকেটের একজন। যখন ওই ঘটনাগুলো ঘটছে তখন কেঁদে কেঁদে তাকে বলি, আপু দেখো ওরা কী করছে। তখন মৌসুমী আপু বলেন, সোনা তুমি চুপ কর, সবাই তোমাদের বিপক্ষে। তোমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এ কথা বলে আমাকে পাশে দাঁড় করিয়ে রাখেন।

শুধু এটাই নয়, সেদিন মৌসুমী আপুর সঙ্গেও কিন্তু ওদের অনেক ঝামেলা হয়েছে। কিন্তু এরপরও মৌসুমী আপু ভোল পাল্টালেন! এটা তার কাছ থেকে আশা করিনি।

এরপর মৌসুমীকে দুমুখো সাপ আখ্যা দিয়ে তিনি আরও বলেন, মৌসুমী হামিদ যে দু-মুখো সাপ তিনি ফেসবুকে পোস্ট না দিলে সেটা কখনোই জানা হতো না। অথচ তিনি তখন আমাকে বোঝাচ্ছিলেন তারা আমাদের ফাঁসানোর জন্য এসব ইচ্ছে করে করছে।

রাজ রিপা বলেন, মৌসুমী হামিদকে নিয়ে কথা বলার কোনো রুচি নেই আমার। কারণ তার জবানের ঠিক নেই। মূলত এ কারণেই তিনি পোস্ট দেওয়ার পর আমি কিছু বলিনি তাকে। নিজের ক্যারিয়ারের কথা ভেবে তাদের পক্ষ নিয়েছেন তিনি। এজন্যই ক্যারিয়ারে এখনও কিছুই করতে পারেননি।

সেলিব্রেটি ক্রিকেট লীগে মারামারির পর শোনা গিয়েছিল মৌসুমী হামিদ আহত হয়েছেন। সেই বিষয়টি পরিষ্কার করতে নিজের ফেসবুকে একটি পোস্টে মৌসুমী লেখেন, আমি আহত হইনি। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদের কে ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বারবার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।

প্রসঙ্গত, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চলছিল গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু হঠাৎ দ্বন্দ্ব তৈরি হয় খেলার মাঠে। শুধু তাই নয়, তারকাদের সেই দ্বন্দ্ব একপর্যায়ে রূপ নেয় মারামারিতে। মাঠের বাইরে থাকা দুইদলের সতীর্থদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই উত্তাপ। এরপরই দুই পক্ষের শুরু হয় হাতাহাতি।

রাত সাড়ে ১১টার দিকে গিয়ে দ্বিতীয় দফায় শুরু হয় মারামারি। এতে আহত হন ছয়জন। তারা হলেন— শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.