মিলনপুর উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাকিলের মৃত্যু

রেজাউল ইসলাম মাসুদ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

মিলনপুর উচ্চ বিদ্যালয়ের জলপাই গাছের জলপাই পারতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাকিলের(২৬) মৃত্যু হয়েছে।

শনিবার (৩০শে সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মিলপুর গ্রামে বিদ্যালয়ে মাঠের পশ্চিমে দুর্ঘটনাটি ঘটে।

নিহত শাকিল (২৬) একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লস্করা গ্রামের (পাবনাইয়া অস্থির) শমসের আলী ছেলে। মৃত কালে স্ত্রী ও ৪ বছরে মেয়ে রেখে যান।

স্থানীয়রা জানান, মৌসুম অনুযায়ী বাবা ছেলে করেন ব্যবসা সেই সুবাদে জলপাই ক্রয় করেন মিলনপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল হামিদ এর কাছে।

আজ জলপাই গাছের জলপাই পারতে গিয়ে, গাছ সংলগ্ন বিদ্যুৎ লাইন থাকায়, হালকা বৃষ্টি হওয়ায়, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনাটি ঘটে, পর্বতিতে দ্রুত অটো যোগে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে জানান।

প্রধান শিক্ষক আব্দুল হামিদ জানান, প্রতিষ্ঠানিক উন্নয়নের জন্য প্রতি বছর জলপাই বিক্রি করা হয়, এবারেও করা হয়েছিলো আজ এই দুর্ঘটনাটি ঘটে, এমন ঘটনায় বিদ্যালয়ের ছাত্র ছাত্রী শিকার হতে পারতো, বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পল্লী বিদ্যুৎ ৩টি পিলার রয়েছে যা ছাত্র ছাত্রী খেলা দুলার নানাভাবে সমস্যার সম্মুখীন হচ্ছে, পিলার গুলো কখন ভেঙে পরে তার আতঙ্কে আছি, বিদ্যুৎ পিলার এগুলো ফেটে রয়েছে বহুদিন থেকে পল্লী বিদ্যুৎ সমিতি অফিসে গিয়ে অভিযোগ করার পরেও আজও কোনো সমাধান পাননি, ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন ও সমাধান চান।

১০:৩০ মিনিটে জানতে পারি ঘটনার বিষয়ে, তাৎক্ষণিক সরজমিনে আসি, সকলকে সচেতন হতে আহ্বান করি, এবং পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন। গড়েয়া ইউপি চেয়ারম্যান রইচ উদ্দিন( সাজু)।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.