ডা: মুরাদ হাসান এমপি’র আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
উন্নয়ন -সমৃদ্ধি বাংলাদেশ গড়ার রুপকার জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘র ৭৭ তম শুভ জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল ও ছয়টি মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে ৭৭টি কোরআন শরীফ বিতরণ এবং বৃক্ষরোপন রোপন করেন । জামালপুরের সরিষাবাড়িতে গতকাল বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সরিষাবাডী উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপির’ আয়োজনে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।
দোয়া মাহফিল ও কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আবু সালেহ ইমরান। এতে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি দোয়া মাহফিল ও কুরআন শরীফ বিতরণ অনুষ্ঠান শেষে মসজিদ এলাকায় বৃক্ষরোপন করেন।

অনান্যদের মধ্যো আরোও উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সুজাত আলী ফকির, জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বাংলাদেশ ইমাম সমিতি সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি মাওলানা নাজমুল হুদা ফরায়েজী ,সাধারণ সম্পাদক মাওলানা খোরশেদ আলম,ইসলামী ফাউন্ডেশনের মডেল আদর্শ তত্ত্বাবধায়ক আব্দুল হাকিম প্রমুখ।

দোয়া পরিচালনা করেন সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাওলানা আবু সাঈদ কাশেমী।এতে আওয়ামী লীগের আঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থক সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.