যেখানেই বিএনপি জামাতের নৈরাজ্যে সেখানেই প্রতিরোধ’ বিক্ষোভ মিছিলে ডাঃ মুরাদ হাসান

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোনও ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টি করে তাহলে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন, জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান (এমপি)।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে না গিয়ে নির্বাচন ব্যবস্থাকে ভন্ডুল করতে চায়, তারা গণতান্ত্রিক ব্যবস্থাকে নস্যাৎ করতে চায়।

মঙ্গলবার (২৬সেপ্টেম্বর) বাসস্ট্যান্ড কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে এডভোকেট মতিয়ার রহমান তালুকদার সৃতি সংসদের আয়োজনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিক্ষোভ মিছিলটি বাসস্ট্যান্ড কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শিমলাবাজার, রেলস্টেশন, থানামোড় হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরিষাবাড়ী পৌরসভার সামনে গিয়ে শেষ হয়।

সাবেক মন্ত্রী বলেন, বিএনপি জানে তাদের দুর্নীতি, দুঃশাসন আর জনবিচ্ছিন্নতার কারণে মানুষ তাদেরকে ভোট দিবে না। বিএনপি মধ্যযুগীয় কায়দায় জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছে। অগ্নিদগ্ধদের কষ্টের কথা, অগ্নিসন্ত্রাসে স্বজন হারানো মানুষের কান্না কি দেশের জনগণ ভুলে গেছে? ঐ নারকীয় অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি। বিএনপি নামক অগ্নিসন্ত্রাসীদের মানুষ ভাোট দিবে না। বিএনপির জন্য মানুষের কাছে কেবল ঘৃণাই রয়েছে, মানুষ তাদের বিশ্বাস করে না। আর সে কারণেই তারা নির্বাচনে যেতে চায় না। যার ফলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি।

তিনি বজ্রকন্ঠে বলেন, বঙ্গবন্ধুর বাংলায়, শেখ হাসিনার বাংলায় দেশবিরোধী শক্তি বিএনপি- জামায়াতের অবস্থান থাকতে পারে না। পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আবারো নৌকার মনোনয়নের দাবী জানিয়ে সবার কাছে দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন।

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী উপজেলা পরিষদের সাবেক সমাজসেবা অফিসার বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, সরিষাবাড়ী পৌরসভার সাবেক কাউন্সিলর শ্রী কালাচান পাল, জামালপুর জেলা পরিষদের সদস্য ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম (ভিপি), সরিষাবাড়ী আওয়ামী যুবলীগের সভাপতি একে, এম আশরাফুল ইসলাম, পৌর- ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, কাউন্সিলর মোঃ সুরুজ্জামান (সুরুজ), ৫নং পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ সেলিম আল মামুনসহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, আওয়ামীলীগের হাজারো নেতাকর্মী প্রমুখ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.