কুড়িগ্রামে বিতরণ করা হচ্ছে ১৫ হাজার ফলের চারা

 

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে পরিবেশ সুরক্ষা ও সামাজিক বনায়নের লক্ষ্যে প্রায় ১৫ হাজার মানুষের মধ্যে ফলের চারা বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৫ সপ্টম্বর) দুপুরে কুড়িগ্রাম সদর উপজলার বেলগাছা ইউনিয়নে ফলের চারা বিতরনের কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।
অনুষ্ঠানে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জাতীয় গোয়েন্দ সংস্থার কুড়িগ্রাম জেলার উপপরিচলাক মোঃ. আকরাম হোসেন, সদর উপজেলা! ভূমি কর্মকর্তা মোঃ. মিজানুর রহমান, সমাজসেবা অফিসার মোঃ. হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, সিনিয়র সাংবাদিক শ্যামল ভৌমিক ও হুমায়ুন কবির সূর্য, বেলগাছা ইউপি চেয়ারম্যান মো. লিটন মিয়া প্রমুখ। এছাড়াও অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য বৃন্দ আলোচনা সভায় বক্তব্য রাখেন।
অনুষ্ঠান সামাজিক নিরাপত্তা বেষ্টনীর উপকারভোগীদের মধ্যে টিআর প্রকল্পের আওতায় বেলগাছা ইউনিয়ন পরিষদে ১হাজার ৮শ’ উপকারভোগীকে ফলের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানের আয়োজকরা জানান, জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে রক্ষা পেতে পরিবেশ সুরক্ষায় পর্যায়ক্রমে অপর ৭টি ইউনিয়নেও গাছের চারা বিতরণ করা হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.