সরিষাবাড়ীতে ৮কোটি টাকার ৭প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মেয়র মনির উদ্দিন 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা, বিশুদ্ধ পানি সরবরাহ, ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়নে প্রায় ৮কোটি টাকার ৭টি উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। সরিষাবাড়ী পৌরসভা এ প্রকল্পগুলো বাস্তবায়ন করছে।

(৪সেপ্টেম্বর) সকালে ৭টি প্রকল্পের আওতায় কাজগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরিষাবাড়ী পৌরসভার মেয়র মোঃ মনির উদ্দিন।

প্রকল্পগুলোর মধ্যে শিমলাবাজারে ২কোটি টাকায় বাস্তবায়ন হবে টিউবওয়েল, ড্রেনেজ ব্যবস্থা, পাবলিক টয়লেট ও একটি সলিড টিন শেড।

সরিষাবাড়ী পৌরসভা সূত্রে জানা গেছে, ঠিকাদারি প্রতিষ্ঠান বাছেদ প্রকৌশলী ট্রেডার্স এ ৭টি প্রকল্প বাস্তবায়ন করছে। চুক্তি অনুযায়ী আগামী ছয় মাসের মধ্যে উন্নয়ন কাজগুলো সমাপ্ত হওয়ার কথা।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সরিষাবাড়ী পৌরসভার মেয়র মোঃ মনির উদ্দিন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এবং প্যানেল মেয়র মোঃ আঃ হক তরফদার, সরিষাবাড়ী পৌর-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজু, সাবেক কাউন্সিলর শ্রী কালাচান পাল, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাখাওয়াত আলম মুকুল, মহিলা কাউন্সিলর জেসমিন আক্তার বেবি, সরিষাবাড়ী পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, কার্য সহকারী মোঃ শাজাহান মিয়াসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সরিষাবাড়ী পৌর- মেয়র মোঃ মনির উদ্দিন বলেন, সরিষাবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড শিমলাবাজার একটি অবহেলিত বাজার ছিল।সেটাও আজ উন্নয়নের ছোয়া পেল।তিনি আরও বলেন ব্যবসায়াীদের আন্তরিক হতে হবে, শিমলাবাজারে আরো উন্নয়ন করতে যা কিছু করা দরকার এবং যে কোন সমস্যা সমাধানের আশ্বাস দেন।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং দেশের যে উন্নয়নের হচ্ছে তার ধারা অব্যাহত রাখতে সকল নির্বাচনে নৌকার পক্ষে থাকার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান। এছাড়াও প্রকল্পগুলো যেন ত্রুটি না থাকে সে বিষয়ে সংশ্লিষ্টদের সতর্ক করে দেন পৌর- মেয়র মনির।

Comments are closed, but trackbacks and pingbacks are open.