নিশ্চুপ পরী, মুখ খুললেন রাজ

কয়েকদিন আগেই একটি অনুষ্ঠানে পরীমণি ও রাজ সন্তান রাজ্য’র জন্মদিন উদযাপন করতে কেক কাটেন। তার আগেই বসুন্ধরার বাসা থেকে পরীমণি সন্তানসহ সেখানে যান। অন্যদিকে রাজও যান সেখানে। দুজনের সেখানেই দেখা হয়। পরে এই জুটি একসঙ্গে ছবিও তোলেন। যা ফেসবুকে প্রকাশ্যে আসে। তারপরই শোনা যায় মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি শরিফুল রাজ।

এ সময় হাসপাতালের বিছানায় শুয়ে থাকার একটি ছবি প্রকাশ্যে আসে এই অভিনেতার। অন্যদিকে পরী জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। তিনি এ বিষয়ে কিছুই জানেন না।

এরপর রাজ বাসায় ফিরে জানালেন পরীর সঙ্গে মারামারি নয় বরং ঘটনার দিন সড়ক দুর্ঘটনায় আঘাত পেয়ে আহত হয়েছেন তিনি। চলমান এই বিষয়টি নিয়ে একাধিক বার রাজ কথা বললেও পরী রয়েছেন নিশ্চুপ। অন্যদিকে রাজ আবারও বললেন, পরী আর আমি বসুন্ধরায় এক সঙ্গেই আছি।

এ প্রসঙ্গে তিনি জানান, আমি ও পরীমণি ঠিকঠাক আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওর জ্বর হয়েছিল। এখন সুস্থ আছে। আমাদের মধ্যে সমস্যা তৈরি করতে একপক্ষ ঝামেলার সৃষ্টি করছে। তবে কোন পক্ষ তা নিয়ে কোনো কিছুই বলেননি। আর পরীমণি বাসায় কিছুটা সুস্থ আছেন বলে জানা যায়। তবে রাজের বিষয়ে এখন কিছু বলতে নারাজ।

 

ফেসবুকে ছড়িয়ে পড়া সেসব স্থিরচিত্র দেখে সবাই ভেবেছিলেন, নিজেদের মধ্যকার মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর এক ছাদের নিচে ফিরছেন পরীমণি ও রাজ। কিন্তু পরে শোনা যায়, ফের রাজ বেরিয়ে এসেছেন পরীমণির বাসা থেকে।

এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরতে থাকে হাসপাতালে শুয়ে থাকা রাজের ছবি। তারপরই চাউর হয় রাজ-পরীর মারামারির গুঞ্জন।


সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

স্বত্ব: বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম

Comments are closed, but trackbacks and pingbacks are open.