মুক্তির এক মাস পর ‘প্রিয়তমা’ দেখলেন শাকিব খান,

কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় দেশসেরা নায়ক শাকিব খান অভিনীত আলোচিত সিনেমা ‘প্রিয়তমা’। গত এক মাসে সেটি হাজার হাজার দর্শক দেখলেও নিজের সিনেমা নিজেই দেখেননি বাংলাদেশি কিং খান।

অবশেষে মুক্তির এক মাস পর ‘প্রিয়তমা’ দেখলেন শাকিব খান। গত ৭ জুলাই আমেরিকায় মুক্তি পায় সিনেমাটি। মঙ্গলবার সেখানকার একটি প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখেছেন শাকিব খান। সিনেমা দেখে কেঁদেছেনও।

এদিন শাকিবের সঙ্গে ‘প্রিয়তমা’ দেখেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ এবং প্রধানমন্ত্রীর সাবেক উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকনসহ আমেরিকায় বসবাসরত কয়েকজন বাংলাদেশি তারকা।

বুধবার পরিচালক হিমেল আশরাফের দেয়া এক ফেসবুক পোস্ট থেকে জানা যায়, সিনেমাটির শো শেষে সেখানকার দর্শকের ভালোবাসায় আবেগাপ্লুত হয়ে চোখে পানি চলে আসে শাকিব খানের।

পোস্টে হিমেল লিখেছেন, ‘কোনো এক অদ্ভুত কারণে উনি (শাকিব) আমার ওপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন, ‘তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল’। আমি আজও জানি না, তিনি আসলে কেন বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবই কনফিডেন্সের সঙ্গে বলতেন, ‘হিমেল ভালো বানাবে’।

‘তার কথা শুনে মানুষ মুচকি হাসতো। আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পড়তেই আমাকে দেখে হেসে আমার কাঁধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বারবার বলছিলাম, ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়ত তার সঙ্গে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।’

‘প্রিয়তমা’ নির্মিত হয়েছে ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। ঈদুল আজহায় দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই সিনেমাটি এখনো দেশ-বিদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.