সরিষাবাড়ীতে ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সরিষাবাড়ী ( জামালপুর ) প্রতিনিধি ঃ

জামালপুরের সরিষাবাড়ীতে ৯০ পিচ ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে তাদের জামালপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে সরিষাবাড়ী থানার এএসআই শাহাদাৎ হোসেন।  গ্রেফতারকৃতরা হলো ভাটারা পশ্চিম পাড়া এলাকার চান মিয়ার ছেলে শামীম(২৩),একই এলাকার চান মিয়ার ছেলে শিমুল মিয়া(২৫) ভাটারা দক্ষিণ পাড়া আ: মান্নানের ছেলে  মোঃ মঈন মিয়া(৩০)।

পুলিশ জানায় , গতকাল বুধবার (১২ জুলাই) সরিষাবাড়ী থানা এলাকায় রাত্রীকালীন রণপাহাড়া অবৈধ মাদক দ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি চলাকালীন সময়ে সরিষাবাড়ী থানার এএসআই শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে এএসআই নাইম, এএসআই মাঈন, পুলিশ সদস্য হাবিবুর রহমান, সাকিল রানা, সাব্বির আহমেদ, আল আমিন এর সহযোগীতায় উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা বাজার আমিনুল ইসলামের মনোহারী দোকানের সামনে অভিযান করে ৩ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের তল্লাশী করে ৯০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের থানায় নিয়ে এসে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করে পুলিশ।  মামলা নং -১৫, তারিখ:১৩/৭/২০২৩ ইং।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান,মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.