বান্দরবানের উন্নয়নে জিপিএস কোয়ান্টাম স্টিল

বান্দরবান বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি রেস্টুরেন্টে জিপিএইচ ইস্পাত এর আয়োজনে সর্বোচ্চ ডাক্টিলিটি রিবার জিপিএইচ কোয়ান্টাম B600R নিয়ে অংশগ্রহণমূলক আলোচনা অনুষ্ঠিত হয়।

বান্দরবান প্রতিনিধি:
বিদেশ ছাড়িয়ে এখন দেশের মাটিতে স্থান করে নিয়েছে সর্বোচ্চ শক্তি সম্পন্ন ও নিরাপদ বিশ্বসেরা জিপিএস কোয়ান্টাম স্টিল ।
আজ ১ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান বিশ্ববিদ্যালয় সংলগ্ন একটি রেস্টুরেন্টে জিপিএইচ ইস্পাত এর আয়োজনে সর্বোচ্চ ডাক্টিলিটি রিবার জিপিএইচ কোয়ান্টাম B600R নিয়ে অংশগ্রহণমূলক আলোচনা অনুষ্ঠিত হয়।
বান্দরবান মেসার্স প্রাইম আইয়রন এন্ড স্টীল কমপ্লেক্স এর চ্যানেল পার্টনার নাজমুল হাসান পলাশের  সার্বিক তত্ত্বাবধানে সেলস মার্কেটিং এর সিনিয়র ম্যানেজার মোহাম্মদ মফিজুল ইসলাম বাচ্চু এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএম অফ হেড অফ রিসার্চ ডেভলপমেন্ট ডিপার্টমেন্টের প্রধান মোহাম্মদ সাইফুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সেলস ম্যানেজার সোহেল ইবনে হুসাইন , মোহাম্মদ মেহেদী হাসান, মোহাম্মদ রেজাউল করিম, এম এস রহমান , মোঃ আসিফ উল  হক সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার ও  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে ।
অনুষ্ঠানে অতিথিরা বিশ্বসেরা জিপিএইচ ইস্পাত কোয়ান্টাম স্টিল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। তারা জানান বিদেশ ছাড়িয়ে এখন বাংলাদেশের মাটিতে এটি গুরুত্বপূর্ণ ও সকল স্থাপনা ক্ষেত্রে জনপ্রিয়তা পেয়েছে। যা সম্পূর্ণ  বাংলাদেশের মানুষের জন্য আনন্দের বিষয়।  এই স্টিলের কারণে যেকোনো স্থাপনা খুব নিখুঁত ও মজবুত ভাবে তৈরি করা সম্ভব। বিশেষ করে দেশের ভূমিকম্প প্রবণ এলাকায় এটি গুরুত্বপূর্ণ সহায়ক ভূমিকা পালন করবে এছাড়া রডের পরিমাণ কম লাগায় যেকোন স্থাপনা শিল্প তৈরিতে সময় লাগে কম । এক কথায় বলতে গেলে গুণগত মানে সমৃদ্ধশালী এ পণ্য বাংলাদেশের সকল ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে উপস্থিত সকল অতিথিরা মনে করেন। পরবর্তীতে এটির বিস্তারিত বিষয় নিয়ে মুক্ত আলোচনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.