ধনবাড়ী উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ে দিনব্যাপী এ সভার কার্যক্রম চলে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র গ্রন্থ থেকে পাঠ করেন সদস্যরা।

 জহিরুল ইসলাম মিলন (ধনবাড়ী) টাঙ্গাইল

আগামী ২৭ মে বাংলাদেশ আওয়ামী যুবলীগের টাঙ্গাইল জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে এক বর্ধিত সভা করেছে ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগ টাঙ্গাইল জেলা আয়োজিত এই সমাবেশ সফল করতে ধনবাড়ী উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয়ে দিনব্যাপী এ সভার কার্যক্রম চলে। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র গ্রন্থ থেকে পাঠ করেন সদস্যরা।

 

পরে বিশেষ বর্ধিত সভার কার্ষক্রম নিয়ে বক্তব্য দেন ধনবাড়ী উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন । ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে, অনুষ্ঠান পরিচালনা করেন ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন । ধনবাড়ী উপজেলা যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত হন।

 

বিশেষ বর্ধিত সভায় ধনবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুজ্জামান মিলন নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আগামী ২৭ মে সারা টাঙ্গাইল জেলার মধ্যে ধনবাড়ী উপজেলা যুবলীগের সুনাম অক্ষুণ্ন রাখতে হবে। ত্রি- বার্ষিক সম্মিলন হবে নৌকার বিজয়ের, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়ের। আগামী দিনের সরকার গঠনের জন্য সারা বাংলাদেশের যুবলীগকে জামায়াত-বিএনপিকে মোকাবিলা করতে হবে। শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের সঙ্গে নিয়ে মাঠে থাকবো। সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

 

অনুষ্ঠানের শুরুতেই দলের প্রয়াত নেতাকর্মী ও ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সপরিবারে নিহত সব সদস্য ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগত ইউনিয়নের দায়িত্বশীল নেতারা বর্তমান অবস্থান ও ত্রি- বার্ষিক সম্মেলন সফল করতে সবার মতামত ব্যক্ত করেন। আগামী ২৭ মে ত্রি – বার্ষিক সম্মেলন সফল করতে নেতাকর্মীদের নিজ নিজ অঞ্চলে গিয়ে প্রত্যেক নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করা নির্দেশনা দেন সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন ।

 

পরে সব নেতাকর্মীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে বাসে করে হাজার নেতাকর্মীর সমাবেশে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়। সমাবেশের জন্য নেতাকর্মীদের টি-শার্ট ও মাথার ক্যাপ সরবরাহ করা হবে বলে তালিকা দেওয়ার অনুরোধ করা হয়। একই সঙ্গে সমাবেশে যাওয়ার জন্য স্ব-স্ব ইউনিয়নের দায়িত্বশীল নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে সমাবেশ সফল করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.