সরিষাবাড়িতে নতুন ভিজিডি”র কার্ড ও চাল বিতরণ

 

গুলজার হোসেন সরিষাবাড়ি প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ৮নং মাহাদান ইউনিয়নে নতুন ভিজিডির কার্ডধারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারী) উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে গতকাল বুধবার সকালে উপজেলার ৮নং মাহাদান ইউনিয়নে হতদরিদ্র নতুন ৩০২ জন ভিজিডির কার্ডধারীদের মাঝে  ২০২৩–২০২৪ অর্থবছরের কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন।

 

এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, সচিব মোঃ রহিম মিয়া, ইউপি সদস্য হীরা মিয়া, সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন, দফাদার মোঃ মনিরুজ্জামান মনির প্রমূখ। উপজেলার ৮ টিকে ইউনিয়নে ২ হাজার ৪শত ৫০জন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন অর্থবছরের চাল বিতরণ করা হবে।

 

সরিষাবাড়ি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন সাংবাদিকদের জানান, সরিষাবাড়ি উপজেলার ৮ টিকে ইউনিয়নের ২হাজার ৪শত ৫০জন হতদরিদ্র পরিবারের মাঝে নতুন বছরের ভিজিডির কার্ড ও চাল বিতরণ করা হবে । হতদরিদ্র কার্ডধারী পরিবার প্রতি মাসে ৩০ কেজি করে এই চাল পাবেন।  প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে দরিদ্র পরিবার বাচাই করে তাদেরকে নতুন এই ভিজিডির কার্ড দিয়েছেন। নতুন ভিজিডির কার্ডধারী মহাদান গ্রামের আন্জুয়ারা বলেন, নতুন বছরে সরকার থেকে আমাদের নতুন ভিজিডির কার্ড দিয়েছে।  যা দিয়ে প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাব। দরিদ্র দেখে এই চাল দিয়েছে। এই জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.