ঠাকুরগাঁওয়ে গড়েয়া হাট ব্র্যাক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে ক্রেষ্ট বিতরণ

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ পূর্ব আরাজী চন্ডিপূর উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার ১২ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে গড়েয়া হাট ব্র্যাক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।

২০শে মার্চ সোমবার বিকাল ৫ টায় সদর উপজেলা গড়েয়ার পূর্ব আরাজী চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ক্রেষ্ট প্রদান গড়েয়া ব্র্যাক এজেন্ট ব্যাংকিং শাখার আউটলেটের
এজেন্ট সুধন কুমার সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ১৩ নং গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইছ উদ্দিন সাজু , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক, জসিম উদ্দিন ।

 

 

আরো উপস্থিত ছিলেন, ব্র্যাক ব্যাংক অফিসার, বিনয় রায়, গড়েয়া হাট এবি আউটলেট এজেন্ট অফিসার জয়ন্ত চন্দ্র রায়, নির্মল চন্দ্র রায়, মাধব চন্দ্র রায়, সুজন চন্দ্র রায়, চন্দন সরকার সহ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

 

 

কৃতি শিক্ষার্থীদের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রধান শিক্ষক রইছ উদ্দিন সাজু বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা হবার কৃতিত্ব অর্জন করতে হবে। তোমরাই আগামীতে গড়েয়াকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে। তিনি আরও বলেন, সার্টিফিকেট অর্জন করাই প্রকৃত শিক্ষা নয়।

 

আমাদেরকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রকৃত শিক্ষা সৎ ও নিষ্ঠার সাথে জীবন যাপন করতে শেখায়, বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে শিখায়। স্কুল থেকে শিক্ষা অর্জন করে অনেকেই আজ দেশের বিভিন্ন উচ্চ পর্যায়ে কর্মরত আছেন এবং সততার সাথে দেশের জন্য কাজ করছেন।

 

এ সময় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইছ উদ্দিন সাজুকেও সংবর্ধিত করেন ব্র্যাক কর্তৃপক্ষ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.