সঙ্গীতপ্রেমীদের মন জয় করতে বাজারে আসছে বহুল প্রত্যাশিত সময় খান এবং সুরমি রয় নিবেদিত “প্রিয়তমা”

সৈয়দ মুনিরুল হক নোবেল:
প্রযোজনা প্রতিষ্ঠান এন এইচ প্রডাকশন এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়ে বাজারে আসছে বহুল প্রত্যাশিত “প্রিয়তমা” শিরোনামের অসম্ভব সুন্দর নতুন একটি গান। গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী জনপ্রিয় কণ্ঠশিল্পী ও বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের তালিকাভুক্ত সদস্য সময় খান এবং সুরমি রয়।
“প্রিয়তমা” গানটি লিখেছেন হেদায়েতুন্নেসা রিমু ও সুর করেছেন সময় খান এবং গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অনিম খান। গানটিতে খুব সুন্দর করে ভিডিও ধারন করেছেন সাব্বির আহমেদ রিদয়। গানটির মিউজিক ভিডিও অভিনয়ে ছিলেন টিকটক স্টার মীর হাসিব ও নীল।
এ প্রসঙ্গে সংগীত পরিচালক অনিম খান বলেন, সময় খান এবং সুরমি রয় ভালো মানের কণ্ঠশিল্পী তারা বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে, এবারো ভালো গেয়েছে। গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।
গানটির গীতিকবী হেদায়েতুন্নেসা রিমু জানান, শ্রোতারা গানটি কিভাবে নিবে বলতে পারবো না। তবে সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো কথামালা সাজানোর। পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ শেষ করা হয়েছে, সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটি প্রকাশ করবো। সময় ও সুরমি অনেক সুর ও রোমান্টিকভাবে গেয়েছেন। সবকিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।
এ বিষয়ে কন্ঠ শিল্পী সময় খান এবং সুরমি রয় বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি ভালোবাসার গান, সামনে ১৪ ফেব্রæয়ারী ভালবাসা দিবসকে সামনে রেখে করেছি, বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং ভিডিওসহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধার সঙ্গে সাথে থাকুন। ধন্যবাদ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.