সরিষাবাড়ীতে সাংবাদিক ইসমাইল হোসেনের বাবার ইন্তেকাল 

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের সময় পত্রিকার জামালপুর জেলা প্রতিনিধি মোঃ ইসমাইল হোসেনের বাবা মোঃ চান মিয়া মাইজভান্ডারি ইন্তেকাল করেছেন ( ইন্নাল লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

গতকাল শুক্রবার (২৭জানুয়ারি) রাত ১০ টায় সরিষাবাড়ি উপজেলার চকহাটবাড়ী গ্রামে তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

মরহুমের বড় ছেলে সাংবাদিক ইসমাইল হোসেন জানান, গত সপ্তাহে সকালে তাঁর বাবা মোঃ চান মিয়া মাইজভান্ডারি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, একটু সুস্থতা বোধ করলে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়। হঠাৎ গতকাল রাত ১০ টার দিকে হাত মূখ ধৌতকরার জন্য বাথরুমে যায়,বাথরুম থেকে আসতে দেরি দেখে এবং কোন সাড়া শব্দ না পেয়ে আমরা বাথরুমের দরজা খুলে দেখি তিনি পড়ে আছেন, এবং সেখানেই তিনি মারা যান।

 

আজ শনিবার সকাল ১১টার সময় সরিষাবাড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডের চক হাটবাড়ী জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে মোঃ চান মিয়া মাইজভান্ডারির জানাজা অনুষ্ঠিত হয়। এরপর চক হাটবাড়ী কেন্দ্রিয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

মোঃ চান মিয়া মাইজভান্ডারির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সরিষাবাড়ী রিপোর্টার্স  ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সাংবাদিকসহ সরিষাবাড়ী সকল সাংবাদিকবৃন্দ।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.