সরিষাবাড়ীতে নাসির উদ্দিন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের বার্ষিক ফলাফল, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত  

 

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান নাসির উদ্দিন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা,সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 


বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১০ টা হতে দিনব্যাপী নাসির উদ্দিন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নাসির উদ্দিন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ সুজাউদ্দৌলা আবেদীনের সভাপতিত্বে এবং সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গোলজার হোসেন এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নাসির উদ্দিন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের অধ্যক্ষ পরিতোষ চন্দ্র সূত্রধর(বি-এসসি)।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের,পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মোহাম্মদ সুলতান আহমেদ, অভিভাবক মন্টু লাল তেওয়ারি, কামরুল ইসলাম ও বাদশা ভুঁইয়া।

এছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকামন্ডলী,ছাত্রছাত্রীবৃন্দ, অভিভাবকগণ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণাপত্র সহ কৃতি শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিদের মাঝে সম্মাননা পদক প্রদান সহ ও পুরস্কার বিতরণ করা হয়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.