নান্দাইল আ’লীগের সম্মেলনে সালাম সভাপতি ॥ শাহান সম্পাদক

 

মোঃ শহিদুল ইসলাম পিয়ারুল-স্টাফরিপোর্টার ঃ

 

ময়মনসিংহের নান্দাইলে দীর্ঘ ১৮ বছর পর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন মুখর পরিবেশে বৃহস্পতিবার বিকালে উপজেলার সদর চন্ডিপাশা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে নান্দাইল উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। নান্দাইল উপজেলা আ’লীগের সভাপতি সাবেক সংসদ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি এড. জাহিরুল হক খোকা।

 

 

উপজেলা আ’লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় শিক্ষামন্ত্রী ও কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম সা: সম্পাদক ডা. দীপু মণির অনুপস্থিতিতে বক্তব্যে রাখেন বিশেষ অতিথি কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সম্মানিত সদস্য বেগম মারুফা পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং।

 

 

 

এছাড়া আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য গৃহায়ণ ও পূর্ত মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, নান্দাইলের বর্তমান সংসদ সদস্য আলহাজ¦ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রমুখ। প্রথম অধিবেশনে ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি জহিরুল হক খোকা নান্দাইল উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং অনুষ্ঠানের বিরতি দেন।

 

 

 

পরবর্তী দ্বিতীয় অধিবেশন সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়। এতে সাবেক দুইবারের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালামকে পুনরায় সভাপতি ও আমিনুল ইসলাম শাহানকে সা: সম্পাদক পদে ঘোষনা করা হয়। কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষনা করা বলে জানানো হয়।

 

 

এসময় উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ ও ইউনিয়ন আ’লীগের নেতাকর্মী তথা সকল কাউন্সিলরগণ ‘নান্দাইলের মাটি সালাম ভাইয়ের ঘাটি, নান্দাইলের মাটি শেখ হাসিনার ঘাটি’ বলে স্লোগানে মেতে উঠে। পাশাপাশি তারা কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.